প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২১ ১৫:৪১

আদমদীঘিতে কলেজ ছাত্রীকে ধর্ষন লম্পট গ্রেফতার

আদমদীঘি (বগুড়া)সংবাদদাতা
আদমদীঘিতে কলেজ ছাত্রীকে ধর্ষন লম্পট গ্রেফতার

প্রেমের ফাঁদেফেলে একাদশ শ্রেণীতে পড়ুয়া ছাত্রীকে বিয়ের প্রলোভন দিয়ে মোবাইল ফোনে ডেকে বাড়ির ভিতেরে জোড় পূর্বক ধর্ষনের অভিযোগ উঠেছে। ধর্ষনের ঘটনাটি বগুড়ার আদমদীঘির সান্তাহার খাড়ির ব্রীজ এলাকার রানার বাড়িতে। এঘটনায় ধর্ষক প্রীতম ভৌমিককে পুলিশ গ্রেপ্তার করেন।

জানাযায়, বগুড়ার আদমদীঘির বড়আখিড়া গ্রামের কলেজ পড়ুয়া ছাত্রীর সাথে সান্তাহার রথবাড়ীর প্রদীপ ভৌমিকের ছেলে প্রীতম ভৌমিক(২৬)  দুই বছর পূর্ব থেকে প্রেমের সর্ম্পক গড়ে তোলে এভাবে ধীরে ধীরে প্রেমে গভির সম্পর্কের মাঝে মাঝে মোবাইল ফোনে কু প্রস্তাব দিতে থাকে, বিভিন্ন জায়গায় গল্প গুজবের ফাঁকে এবং মোবাইল ফোনে বিয়ের প্রলোভন দিয়ে  আসতেছিল। গত (১০ অক্টোবর) রোববার বিয়ে করার  প্রলোভন দিয়ে মোবাইল ফোনে কলেজ ছাত্রীকে সান্তাহার খাড়ির ব্রীজ সংলগ্ন ফারিস্তা পার্কের সামনে আসতে বলে। সেখানে কলেজ ছাত্রী পৌছলে  প্রীতম ভৌমিক গল্পগুজবের একপর্যায়ে পূর্ব পরিচিত রানার বাড়িতে নিয়ে গিয়ে অন্ধকার কক্ষে ভিতরে জোড়পূর্বক ধর্ষন করে। এক পর্যায় কলেজ ছাত্রী চিৎকার করলে ধর্ষক পালিয়ে যায়। এঘটনায় কলেজ ছাত্রী বাদী হয়ে গত (১১ অক্টোবর) সোমবার থানায় মামলা দায়ের করলে পুলিশ ধর্ষক প্রীতম ভৌমিককে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করেন।

আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন বলেন, কলেজছাত্রী ধর্ষন ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে ও ধর্ষক প্রীতম ভৌমিককে গ্রেপ্তার করে আদালতে প্রেরন করা হয়েছে

উপরে