প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২১ ১৭:১৫

বগুড়ার শ্রীশ্রী নারায়ণ বিগ্রহ মন্দির পরিদর্শন করলেন সহকারী ভারতীয় হাইকমিশনার

ষ্টাফ রিপোর্টার
বগুড়ার শ্রীশ্রী নারায়ণ বিগ্রহ মন্দির পরিদর্শন করলেন সহকারী ভারতীয় হাইকমিশনার

সহকারী ভারতীয় হাইকমিশনার (রাজশাহী) শ্রী সঞ্জীব কুমার ভাটি, আজ মঙ্গলবার দুপুর ১টায় বগুড়া শহরের চকযাদু ক্রসলেনে স্থাপিত শ্রীশ্রী নারায়ণ বিগ্রহ মন্দির পরিদর্শনে আসেন।  এসময় তাকে উলু ধ্বনী দিয়ে বরণ করে নেন সধবা হিন্দু ধর্মালম্বী নারীরা। 

এ উপলক্ষে শ্রীশ্রী নারায়ণ বিগ্রহ মন্দিরের পক্ষ থেকে এক সংবর্ধণা সমাবেশের আয়োজন করা হয়। এসময় তাকে ফুলের তোড়া এবং উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়। 

কমিটির সভাপতি চপল কান্তি সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সহকারী ভারতীয় হাইকমিশনার (রাজশাহী) শ্রী সঞ্জীব কুমার ভাটি। স্বাগত বক্তব্য রাখেন কমিটির সাধারন সম্পাদক সুভাশীষ পোদ্দার লিটন। 

প্রধান অতিথির বক্তব্যে মি. ভাটি বলেন, বাংলাদেশের সংখ্যালঘু হিন্দুরা বর্তমান সময়ে সুন্দর জীবনযাপন করছেন। তিনি সবাইকে মিলেমিশে থাকার পরামর্শ দেন। পরে তিনি শ্রীশ্রী নারায়ণ বিগ্রহ মন্দিরের ভিত্তি প্রস্থরে প্রণাম করে ঢালাইয়ের কাজের শুভ উদ্ভোধন করেন। 

এসময় উপস্থিত ছিলেন, জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি দীলিপ কুমার দেব, সাবেক সভাপতি অমৃত লাল সাহা সহ আরও অনেকে। পূর্ণাঙ্গ অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মন্দির কমিটির যুগ্ম সম্পাদক দীলিপ কুমার দে।

উপরে