প্রকাশিত : ১২ অক্টোবর, ২০২১ ১৭:২২

সারিয়াকান্দিতে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি
সারিয়াকান্দিতে শ্রমিক লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন
সারিয়াকান্দিতে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় দলীয় অফিস থেকে এক র‌্যালী বের হয়। র‌্যালীর নেতৃত্বে ছিলেন শ্রমীক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো এবং সাধারণ সম্পাদক আহসান হাবীব বিপ্লব। র‌্যালীটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে। 
 
স্থানীয় সাংসদ সাহাদারা মান্নান র‌্যালীতে অংশ নেন। তার ছেলে সাকাওয়াত হোসেন সজল, পৌর মেয়র মতিউর রহমান মতি, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান মন্ডল, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, উপজেলা পরিষদের উপ-নির্বাচনে প্রার্থী রেজাউল করিম মুন্টু মন্ডল, দপ্তর সম্পাদক রেজাউল করিম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশিক আহম্মেদ, কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম দুখু অংশ নেন। 
 
এ ছাড়াও ইউনিয়ন ও পৌর এলাকার জাতীয় শ্রমিক লীগের বিভিন্ন স্থানের নেতা কর্মীরা র‌্যালীতে অংশ নিয়েছিলেন। পরে দলীয় অফিসের সামনে সংক্ষিপ্ত বক্তব্য অনুষ্ঠিত হয়। সেখানে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সভাপতি সাখাওয়াত হোসেন ছকো, সাধারণ সম্পাদক আহসান হাবীব বিপ্লব। 
 
এর পর আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উপজেলার ১২ ইউনিয়ন থেকে আসা হিন্দু সম্প্রদায়ের নারী-পুরুষের মধ্যে কাপড় বিতরণ করা হয়। আসন্ন দূর্গাপূঁজা উপলক্ষ্যে ওই কাপড় বিতরণ করা হয়েছে। স্থানীয় সাংসদ সাহাদারা মান্নান ও সাংসদ পুত্র সাখাওয়াত হোসেন সজল, আওয়ামীলীগের সহ-সভাপতি মমতাজুর রহমান, পৌর মেয়র মতিউর রহমান মতি, আওয়ামীলীগ দলীয় উপজেলা পরিষদ উপ-নির্বাচন প্রার্থী রেজাউল করিম মুন্টু এ সময় উপস্থিত ছিলেন।
উপরে