প্রকাশিত : ১৩ অক্টোবর, ২০২১ ২৩:৫৩
আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচন

প্রার্থীতা প্রচারনায় রফিকুলের বিশাল মটরসাইকেল শোডাউন

আদমদীঘি (বগুড়া) সংবাদদাতা
প্রার্থীতা প্রচারনায় রফিকুলের বিশাল মটরসাইকেল শোডাউন

বগুড়ার আদমদীঘি সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রফিকুল ইসলাম বিশাল মটরসাইকেল শোডাউন করেছেন। প্রার্থীতা জানান দিতে বুধবার বিকেলে আদমদীঘি আইপিজে উচ্চ বিদ্যালয় মাঠ থেকে প্রায় শতাধীক মটরসাইকেল নিয়ে সদর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ঘুরে তিনি এই শোডাউন করেন। এ সময় থেমে থেমে পথসভা ও জনগণের সঙ্গে কুশল বিনিময় করেন সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক রফিকুল ইসলাম। শোডাউনে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

শোডাউনকালে উপজেলার বিয়াম স্কুল মোড়ে তিনি সাংবাদিকদের জানান, এলাকায় মাদক, সন্ত্রাস, অনিয়ম ও দুর্নিতি নির্মূল করে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমি ইউপি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আওয়ামী লীগের সঙ্গে আমাদের রক্ত মিশে আছে। ২০০০ সাল থেকে অদ্যবধি তিন বার আদমদীঘি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে যাচ্ছি। এবার প্রধানমন্ত্রী যে ভাবে ত্যাগি ও পরিক্ষিত নেতাদের মূল্যায়ন করছেন সে হিসেবে আমাকেও নৌকার মনোনয়ন দেয়া হবে বলে আশা করছি। 

তিনি আরো বলেন, মৎস্য ভান্ডার বলে খ্যাত আদমদীঘি উপজেলায় আমি ১৯৯০ সাল থেকে মৎস্য ব্যবসার সাথে জড়িত রয়েছি। সেই সাথে বিভিন্ন ধর্মীয় ও সামাজীক সংগঠনের সভাপতি এবং সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করে আসছি। এজন্য কাছে থেকে জনগনের সেবা করার সুযোগ পেয়েছি। প্রধানমন্ত্রী যদি আমাকে মনোনয়ন দেন তাহলে এ ইউনিয়নে নৌকা মার্কাকে বিপুল ভোটে জয়লাভ করাতে পারবো ইনশাআল্লাহ। 

উপরে