প্রকাশিত : ১৫ অক্টোবর, ২০২১ ১৮:২৭

পঞ্চগড়ে দূর্গোৎসব উপলক্ষে সাংবাদিক মুন্নি সাহার উপহারের শাড়ি বিতরণ

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে দূর্গোৎসব উপলক্ষে সাংবাদিক মুন্নি সাহার উপহারের শাড়ি বিতরণ

পঞ্চগড়ে সনাতন ধর্মাবলম্বী নারীদের পুজার আনন্দ বাড়িয়ে দিয়েছেন সাংবাদিক মুন্নি সাহা। শারদীয় দূর্গা পুজা উপলক্ষে পঞ্চগড়ে একশ’ গরীব ও দুস্থ নারীর জন্য শাড়ি পাঠিয়েছেন তিনি। তার পক্ষে বাড়ি বাড়ি গিয়ে দুস্থ মহিলাদের হাতে পূজার শাড়ি পৌঁছে দিয়েছেন সমাজ কর্মী সাইফুল ইসলাম শান্তি ও আহসান হাবীব। গত সাত দিন ধরে পঞ্চগড়ের বিভিন্ন গ্রামে গিয়ে দুস্থ নারীদের তালিকা তৈরি করে তাদের হাতে সাংবাদিক মুন্নি সাহার উপহারের শাড়ি তুলে দিয়েছেন এই দুই তরুণ সমাজকর্মী। 

উপহারের শাড়ি পেয়ে উচ্ছাস প্রকাশ করেছেন নারীরা। উপহারের শাড়ি পাওয়ার পর পঞ্চগড় সদর উপজেলার মাগুড়া ইউনিয়নের কালেশ্বর পাড়া গ্রামের জয় বালা, সিপাইহাট গ্রামের রত্না রানী, ধাক্কামারা ইউনিয়নের মালাদামের শুকুনি মায়া, বোদা উপজেলার নতুনহাটের মুক্তি রায় ও আরতি সেন বলেন, আমরা শাড়ি পেয়ে দারুণ খুশি। এর আগে কখনো পুজার সময় বাড়িতে এসে কেউ আমাদের নতুন শাড়ি উপহার দিয়ে যায়নি। আমরা মুন্নি সাহার কাছে কৃতজ্ঞ যে তার দেওয়া শাড়ি পরিধান করে পুজায় স্বজনদের বাড়ি যেতে পারবো। উপহারের শাড়ি পড়ে পুজা মন্ডবে গিয়ে দূর্গা মায়ের কাছে মুন্নি সাহা দিদির জন্য আশীর্বাদ চাইবো। দিদির জন্য মঙ্গল কামনা করবো।

সমাজকর্মী সাইফুল ইসলাম শান্তি বলেন, শ্রদ্ধেয় মুন্নি সাহা শীতকালে গরীব শীতার্তদের মাঝে শীতবস্ত্র, করোনায় দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা থেকে শুরু করে সব সময় অসহায় মানুষদেরকে বিভিন্ন ভাবে সহায়তা করে আসছেন। এবার দূর্গোপুজোয় আমরা দিদির এই উপহার বাড়ি বাড়ি পৌঁছে দিয়ে নিজেদেরকে ধন্য মনে করছি।

সমাজকর্মী আহসান হাবীব বলেন, মু্ন্িন সাহা দিদি প্রত্যেক বছর পূজায় পঞ্চগড়ে গরীব হিন্দু নারীদের মাঝে শাড়ি বিতরণ করে আসছেন। আমরা দিদির এ মহৎ কাজের প্রশংসা করছি ও তার দীর্ঘায়ু কামনা করছি। 

 

উপরে