প্রকাশিত : ১৬ অক্টোবর, ২০২১ ২০:০১

বগুড়ায় পৌর কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় পৌর কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা

সংগঠনকে গতিশীল করার লক্ষে বগুড়ায় পৌর কৃষক লীগের বিশেষ বর্ধিত সভা করা হয়েছে। শনিবার বিকেলে উডবার্ণ পাবলিক লাইব্রেরী মিলনায়তনে এ আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি ও রাজশাহী বিভাগীয় সমন্বয় কমিটির আহবায়ক আব্দুল লতিফ তারিন।

এসময় তিনি বলেন, তৃনমূল পর্যায় থেকে কৃষক লীগের সংগঠনকে শাক্তিশালী করতে হবে। দলকে সু-সংগঠিত করতে হলে সাংগাঠনিক গতিশীলতা বৃদ্ধি করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে তৃণমূল থেকে সংগঠনকে গুছিয়ে নিতে সাংগাঠনিক কর্মকান্ড শুরু করেছে বাংলাদেশ কৃষক লীগ ।

তিনি আরো বলেন, কৃষক লীগ একটি সুশৃংঙ্খল সংগঠন। এখানে কোন সন্ত্রাস, চাঁদাবাজ, দুর্নীতিবাজ, ভূমিদস্যুর ঠাই নেই। তৃনমূল থেকে যাচাই-বাছাই করে সৎ ও যোগ্য ব্যক্তিকে নেতৃত্বে নিয়ে আসতে হবে। যারা বঙ্গবন্ধুকে ভালোবাসে, বঙ্গবন্ধুর আদর্শকে ভালোবাসে তাদের মুল্যায়ন করেই দলে জায়গা দিতে হবে।

পৌর কৃষক লীগের আহবায়ক মাসুদ রানা সরকারের সভাপতিত্বে ও যুগ্ম আহবাযক তাহিয়াতুল কাবীর রাব্বুলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান বিপ্লব। বিশেষ ছিলেন অতিথি কেন্দ্রীয় কৃষক লীগের মৎস্য ও প্রাণি সম্পদ বিষয়ক সম্পাদক কৃষিবিদ শামছুদ্দিন আল আজাদ, কৃষি বিষয়ক সম্পাদক আজমল হোসেন, বগুড়া জেলা কৃষক লীগের সভাপতি মো. আলমগীর বাদশা, সাধারণ সম্পাদক মো. মঞ্জুরুল হক মঞ্জু, কৃষি ও ফলজ বিষয়ক সম্পাদক হেলাল উদ্দিন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা কৃষক লীগের সহ-সভাপতি আনোয়ার পারভেজ বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক বাদল রহমান, শাহিন কাদির জোয়ারদার, সাংগাঠনিক সম্পাদক আখতারুজ্জামান তুষার, আরিফুল ইসলাম সুমন, প্রচার সম্পাদক মাহমুদ খান ডন, অর্থ সম্পাদক জাহিদুল ইসলাম সাগর, মিজানুর রহমান মিজান, বকুল আহম্মেদ, বজলার রহমান বকুল, আব্দুল হাই, পৌর কৃষক লীগ নেতা মাসুদ করিম, হানিফ, রতন, আপেল, হযরত আলী, আদনান প্রমুখ্। 

উপরে