প্রকাশিত : ১৭ অক্টোবর, ২০২১ ২১:০২
সারিয়াকান্দি উপজেলা পরিষদ উপ-নির্বাচনে

বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন-রেজাউল করিম মুন্টু

মাইনুল হাসান মজনু,প্রতিনিধি,বগুড়া
বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন-রেজাউল করিম মুন্টু

বগুড়ার সারিয়াকান্দি উপজেলা পরিষদ উপ- নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন আওয়ামী লীগ মনোনীত নৌকার মার্কার প্রার্থী, বীর মুক্তিযোদ্ধা,রেজাউল করিম মুন্টু মন্ডল। আগামী ২ নভেম্বর উপজেলা পরিষদ উপ- নির্বাচন হওয়ার কথা ছিলো। মনোনয়ন পত্র দাখিলের শেষ দিনে দুই জন মনোনয়  পত্র দাখিল করেছিলেন।

একজন আওয়ামী লীগ দলীয় প্রার্থী বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মন্টু মন্ডল, অপরজন ছিলেন, সাবেক উপজেলা চেয়াম্যান মো: শাহজাহান আলী। একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী  মো: শাহজাহান আলী  রোববার দুপুরে তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন।

এজন্য আওয়ামী লীগ মনোনিত প্রার্থী রেজাউল করিম মন্টু মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বীতায় উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: সাখাওয়াত হোসেন বলেন, আর কোন প্রার্থী না থাকায় আওয়ামী লীগের দলীয় প্রার্থী রেজাউল করিম মন্টু মন্ডল বিনা প্রতিদ্বন্দ্বীতায় চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। নির্বাচন কমিশন কর্তৃক ঘোষণা হওয়ার পর উপজেলা চেয়ারম্যান পদে চেয়ারম্যান নির্বাচিত হবেন।

সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ শাহজাহান আলী তার মনোনয়ন পত্র প্রত্যাহার করে নেওয়ার পর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এ উপলক্ষে অনুষ্ঠিত অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম মুন্টু এবং সাবেক উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান আলী কে ফুলেল শুভেচছা ও অভিনন্দন জানিয়েছেন, বগুড়া-১ আসনের জাতীয় সংসদ সদস্য জনাব সাহাদারা মান্নান।এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল খালেক দুলু, সহ-সভাপতি অধ্যক্ষ ছাদত হোসেন, মমতাজুর রহমান মন্ডল,যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মোঃ মতিউর রহমান মতি সহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

উপরে