প্রকাশিত : ১ নভেম্বর, ২০২১ ২১:৫৩

সদর উপজেলা সমবায় কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

প্রেস বিজ্ঞপ্তি
সদর উপজেলা সমবায় কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

বগুড়া সদর উপজেলা সমবায় কর্মকর্তা আতিকুর রহমানকে পদোন্নতি জনিত বদলীর বিদায়ী সংবর্ধনা দিয়েছেন সদর উপজেলার সমবায়ীবৃন্দ।

সোমবার বিকেলে বগুড়া সদর উপজেলায় নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বগুড়া সমবায় ব্যাংকের সাবেক সভাপতি ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলার ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা  নুরুল ইসলাম।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বগুড়া সদর উপজেলার নবাগত সমবায় কর্মকর্তা সালাহ উদ্দিন সিদ্দিক। বিদায়ী সংবর্ধনায় আরও বক্তব্য রাখেন নামুজা মাল্টিপারপাসের রফিকুল ইসলাম, সুরমা সমিতির ইলিয়াস শাহ লেলিন ও জিনিয়াস মাল্টিপারপাসের আব্দুল বারী। এসময় বক্তারা পদোন্নতি জনিত বদলীর বিদায়ী সংবর্ধনায় সমবায় কর্মকর্তা আতিকুর রহমানের কর্মকাল ও সমবায়ীদের বিভিন্ন কর্মকান্ড তুলে ধরেন এবং নবাগত কর্মকর্তার সাথে একই ভাবে সমবায়ীদের কাজ করে যাওয়ার বিষয়টি তুলে ধরেন।

বিদায়ী সংবর্ধনায় সমবায় কর্মকর্তা আতিকুর রহমান তার বক্তব্যে বলেন, বগুড়া সদরের কর্ম সময়ে সকলের সহযোগিতায় নিয়ে কাজ করে গেছেন এবং সকলের সাথে সুন্দও ও সৌহাদ্য সম্পর্ক তৈরি হয়েছে যা আগামীতে আরও দৃঢ় হবে বলে তিনি জানান। প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা বলেন, উপজেলায় কাজের শুরুতে এই সমবায় কর্মকর্তার সাথে পরিচয় হয়। বিভিন্ন ধরনের কাজে এই কদিনে একে অপরের জন্য কাজ করেছেন। বদলী হয়ে নতুন কর্মস্থলে আরও বেশি মানুষের সেবা দিতে পারবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে আমিনুল ইসলাম ডাবলু বলেন, সদরের সমবায়ীদের সাথে সবসময় বন্ধুসুলভ আচরণ করেছেন আতিকুর রহমান। তার ভাল কাজের ফলে অনেক সমবায়ী এখন উদ্যমে কাজ করে যাচ্ছে। নতুন কর্মস্থলেও তিনি একই ভাবে সমবায়ীদেও হয়ে কাজ করবেন বলেও জানান তিনি। সংবর্ধনা অনুষ্ঠানে অতিথিরা সমবায় কর্মকর্তা আতিকুর রহমানকে ফুল ও সম্মাননা ক্রেস্ট তুলে দেন।

উপরে