প্রকাশিত : ২ নভেম্বর, ২০২১ ২১:২১

নন্দীগ্রামে আগুনে পুড়ল দোকান

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি
নন্দীগ্রামে আগুনে পুড়ল দোকান

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার রনবাঘা বাজারে অগ্নিকান্ডে ২টি দোকান পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের সদস্যরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

সোমবার রাত ১২টার দিকে নন্দীগ্রাম সদর ইউনিয়নের রনবাঘা বাজারে গ্যাস সিলিন্ডার, কীটনাশক দোকানে এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে দুটি দোকানের প্রায় ৯ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্থদের।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক আসাদুল ইসলাম বলেন, উপজেলার রনবাঘা বাজারে গ্যাস সিলিন্ডার, ডিজেল, কীটনাশক ব্যবসা করতেন তিনি। প্রতিদিনের মতো গত সোমবার রাতে দোকান বন্ধ করে বাড়ি যান আসাদুল ইসলাম। হঠাৎ রাত ১২ টার দিকে তার দোকানে আগুন লাগার খবর পায়। পরে নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের সদস্যরা প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। এছাড়া তার পাশের সাইফুল ইসলাম নামের এক স্যানেটারি দোকানে অগ্নিকান্ডে কিছু ক্ষতি হয়েছে। তবে ক্ষতিগ্রস্থদের দাবি কে বা কাহারা তাদের দোকানে আগুন লাগিয়ে দিয়েছে।

নন্দীগ্রাম ফায়ায় সার্ভিস স্টেশনের লিডার তানভির হাসান জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ওই দোকানে ২৮টি গ্যাস সিলিন্ডার ছিল। তবে তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণসহ আগুন লাগার সঠিক কারণ জানাযাবে।

উপরে