প্রকাশিত : ৩ নভেম্বর, ২০২১ ১৬:৫৬

চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

হিলি দিনাজপুর প্রতিনিধি
চাঁদা না পেয়ে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
দিনাজপুরের ঘোড়াঘাটে ২ লক্ষ টাকা চাঁদা না পেয়ে যমুনা শোরুমে হামলা চালিয়ে মালামাল ভাংচুর ও লুটতারাজের অভিযোগ উঠেছে পালশা ইউপির চেয়ারম্যান কবিরুল ইসলামের বিরুদ্ধে। নিজ ব্যবসায়ী প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলনে মাধ্যমে এসব অভিযোগ করেন শোরুমে মালিক মিনহাজুল ইসলাম রনি।
 
সোমবার দুপুরে উপজেলার রানীগঞ্জ বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে সংবাদ সম্মেলন করে এসব অভিযোগ করেন তিনি।
 
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মিনহাজুল ইসলাম রনি বলেন, গেলো ৩১ অক্টোবর রবিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় পালশা ইউনিয়নের চেয়ারম্যান কবিরুল ইসলাম ও তার নেতৃত্ব সন্ত্রাসী দল এসে আমার প্রতিষ্ঠানে নির্বাচনের খরচ বাবদ ২ লক্ষ টাকা চাঁদা দাবি করে।আমি চাঁদা দিতে অপরাগতা স্বীকার করলে তারা আমার ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে মালামাল ভাংচুর করে এবং ক্যাশে থাকা ৫ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়। এছাড়াও শোরুমের ১০ লক্ষ টাকার মালামাল তারা ভাংচুর করেছে।ঘটনার সাথে জড়িতদের শাস্তির দাবি জানিয়েছেন তিনি।
 
তবে এসব অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান কবিরুল ইসলাম বলেন,আমার জায়গায় প্রচীর নির্মাণ করতেছিলো মিনহাজুল ইসলাম রনি আমি  প্রাচীর নির্মাণে তাকে বাঁধা দিলে তিনি আমাকে উল্টো মারার হুমকি দেয়।যেহেতু জায়গাটি নিয়ে থানায় বিচারাধীন রয়েছে তাই আমি তাকে নিষেধ করতে গেছিলাম কিন্তু তিনি মিথ্যা ও বানোয়াট অভিযোগ করছেন আমার বিরুদ্ধে, আমার সম্মানহানী করার জন্য তিনি এসব নাটক সাজিয়েছেন।
 
চাঁদা দাবি করা হয়নি আমার জায়গা নতুন করে ব্লিডিং তৈরি করার চেষ্টা করেছে মিনহাজুল, আমি নিষেধ করতে গেলে তিনি এসব সাজিয়ে আমাকে ফাঁসানোর চেষ্টা করেছে।তার আনিত সব তথ্য ভুয়া ও বানোয়াট আমার সম্মানহানীর জন্য তিনি এসব করেছেন।
উপরে