প্রকাশিত : ৩ নভেম্বর, ২০২১ ২৩:৩৫

দশ মাস পর হারিয়ে যাওয়া ল্যাপটপ ফিরে পেল প্রকৃত মালিক

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি
দশ মাস পর হারিয়ে যাওয়া ল্যাপটপ ফিরে পেল প্রকৃত মালিক

দেশের উত্তর জনপদের নীলফামারীর চিলাহাটি থেকে ঢাকা অভিমুখী আন্তঃনগর নীলসাগর এক্সপ্রেস ট্রেনে একটি ল্যাপটপ হারিয়ে ফেলে একজন যাত্রী। অনেক চেষ্টা করেও তিনি তার ল্যাপটপটি না পেয়ে ফিরে যান গন্তব্যস্থলে। তিনি তখন ধরেই নিয়েছিলেন এটি আর পাওয়া যাবে না। ঘটনাটি ঘটেছে  গত ২৯/১২/২০২০ইং তারিখে নীলসাগর এক্সপ্রেস ট্রেনের এসি চেয়ার বগিতে।

এই বগির যাত্রী সফট ওয়ার ইঞ্জিনিয়ার খন্দকার মঈন উদ্দিন মাহবুব শুভ একটি MAC BOOK PRO ল্যাপটপ নিয়ে ঢাকা যাওয়ার জন্য সান্তাহার স্টেশন থেকে নীলসাগর ট্রেনে উঠেন। পথিমধ্যে তার ল্যাপটপটি হারিয়ে যায়। কিন্তু এই ট্রেনের পরিচালক মোঃ শহিদুল ইসলাম ল্যাপটপটি উদ্ধার করেন এবং নানাভাবে প্রকৃত মালিক কে খুঁজতে থাকেন। পরিশেষে  ফেসবুকের মাধ্যমে প্রকৃত  মালিকের খোঁজ পেয়ে গত মঙ্গলবার দুপুরে ঢাকার কমলাপুর রেলস্টেশনের স্টেশন ম্যানেজার মোঃ মাসুদ সারওয়ার এর মাধ্যমে ট্রেন পরিচালক  মোঃ শহিদুল ইসলাম ল্যাপটপটির প্রকৃত মালিক মাহাবুব শুভ কে বুঝিয়ে দেন।

দীর্ঘ দশ মাস পর ল্যাপটপটি ফিরে পেয়ে তিনি আনন্দিত হন এবং তার প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে বলেন,আমি কখনো ভাবিনি ল্যাপটপটি ফিরে পাবো। সত্যি আমি অভিভূত। ট্রেন পরিচালক শহিদুল ইসলাম সাহেবের মহানুভবতার কারনেই আমি এটা ফিরে  পেয়েছি। এ জন্য তাকে ধন্যবাদ। সেই সাথে ধন্যবাদ জানাই রেলওয়ে কতৃপক্ষকে।

ট্রেন পরিচালক মোঃ শহিদুল ইসলাম বর্তমানে পার্বতীপুর রেলওয়ে জংশনে কর্মরত রয়েছেন এবং বাংলাদেশ রেলওয়ে গার্ড কাউন্সিলের পার্বতীপুর শাখার সভাপতি। 

 

উপরে