প্রকাশিত : ৪ নভেম্বর, ২০২১ ০০:৫৮

জাতীয় রক্তদান দিবসে বগুড়ায় আলোচনা সভা ও চতুর্থ কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন

প্রেস বিজ্ঞপ্তি
জাতীয় রক্তদান দিবসে বগুড়ায় আলোচনা সভা ও চতুর্থ কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন

২ নভেম্বর জাতীয় রক্তদান দিবস উপলক্ষে বগুড়ায় আলোচনা সভা ও চতুর্থ কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার বিকেলে শহীদ খোকন পার্কে স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন অব বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির উদ্যোগে এ আয়োজন করা হয়। 

এতে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা, বগুড়া জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান সুলতান মাহমুদ খান রনি। অনুষ্ঠানের উদ্বোধক ছিলেন ওয়ার্ল্ড ভিউ বিল্ডার্স লিমিটেড ও সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান খায়রুল আলম লাখিন। এসময় উপস্থিত ছিলেন বগুড়া রাজাবাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ, আরিফ, রাহুলসহ প্রমুখ।   

চুতুর্থ কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলনে সর্বসম্মতিক্রমে আব্দুল্লাহ আল নোমান সাব্বিরকে সভাপতি, এ এস এম নিয়ামুল হাসান বাঁধনকে সাধারণ সম্পাদক ও তহমিদুর রহমান তানিনকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট স্টুডেন্ট ব্লাড অর্গানাইজেশন অব বাংলাদেশ বগুড়া জেলা কমিটি গঠন করা হয়। 

কমিটির অন্যান্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি মোস্তফা কামাল শ্রাবন, রাব্বি হাসান শুভ, আবু জাফর, সৈয়দ তৌহিদুর রহমান, জান্নাতুল ফেরদাউস প্রিয়তি, যুগ্ম সাধারণ সম্পাদক সামিউল ইসলাম মুরাদ, আবুল কাশেম, সহ-সাংগঠনিক সম্পাদক আরাফাত সরকার, শাহরিন ইসলাম সৈকত, মহিলা বিষয়ক সম্পাদক আফসানা মিমি, শিক্ষা বিষয়ক সম্পাদক মহসিনা আঁখি, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ফাতেমা রিমু, প্রচার সম্পাদক ফিরোজ আহম্মেদ, অর্থ সম্পাদক ফারহান সাদিক, দপ্তর সম্পাদক জিসানুর রহমান তামিম, উপ-দপ্তর সম্পাদক জালিসা মেহজাবিন, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক হাসান মন্ডল, সহ-ত্রাণ ও দুর্যোগ সম্পাদক ফরহাদ হোসেন মুন্না, ধর্ম সম্পাদক আফিস মাহমুদ, তথ্য সম্পাদক আকাশ সরকার, ক্রিয়া সম্পাদক সজল চৌধুরী ও পরিকল্পনা সম্পাদক মিল্টন মিয়া। 

 

উপরে