প্রকাশিত : ৪ নভেম্বর, ২০২১ ২২:২৪

আহত সোনাতলা উপজেলা আ.লীগের সভাপতি লিটনের চিকিৎসার খোঁজ নিলেন দুলু

প্রেস বিজ্ঞপ্তি
আহত সোনাতলা উপজেলা আ.লীগের সভাপতি লিটনের চিকিৎসার খোঁজ নিলেন দুলু

সোনাতলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট মিনহাদুজ্জামান লিটনসহ অন্যান্য নেতৃবৃন্দ কতিপয় সন্ত্রাসী দ্বারা গুরুত্বর আহত হয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

বৃহস্পতিবার দুপুরে উপজেলা চেয়ারম্যানসহ আহত অন্যান্যদের শারীরিক অবস্থা ও চিকিৎসার খোঁজ-খবর নেন বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান একেএম আছাদুর রহমান দুলু। এসময় তিনি বলেন, মিনহাদুজ্জামান লিটন একজন আওয়ামী লীগের পরিক্ষীত ও ত্যাগি নেতা। সোনাতলা মাটি ও মানুষের নেতা। তার উপর সন্ত্রাসী হামলার ঘটনা অত্যন্ত দুঃখজনক। এ হামলার ঘটনায় যারা জড়িত তাদেরকে অতি দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানায়। 

এসময় তিনি তার সুচিকিৎসার জন্য শজিমেক হাসপাতালের উপ-পরিচালকসহ চিকিৎসক, সেবক-সেবিকাদের সাথে কথা বলেন। 

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শজিমেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ মো. আব্দুল ওয়াদুদ, জেলা আওয়ামী লীগের সদস্য আলমগীর হোসেন স্বপন, শাজাহানপুর উপজেলা আওয়ামী লীগ নেতা শাহাদত হোসেন, আদমদীঘি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ হোসেন চন্দন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আরিফুল আলম শাওন, শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, ছাত্রলীগ নেতা আহাদ আলীসহ প্রমুখ।

উপরে