প্রকাশিত : ৭ নভেম্বর, ২০২১ ১৭:৫৮

শেরপুরে নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
শেরপুরে নৌকার নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও অগ্নিসংযোগ

বগুড়ার শেরপুরে সীমাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় প্রার্থী গৌরদাস রায়ের নৌকা মার্কার নির্বাচনী কার্যালয় ভাঙচুর ও আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এতে নির্বাচনী কার্যালয়ের চেয়ার, টেবিল, কাপড় ও পোস্টার পুড়ে ছাই হয়ে গেছে। রবিবার  ভোররাতে উপজেলার সীমাবাড়ী ইউনিয়নের সোবাহান মোড় নামক স্থানে ঘটনাটি ঘটে।

অভিযোগ ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা যায়, সীমাবাড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়েছেন অত্র ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী। সীমাবাড়ী ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সোবাহান মোড় নামক স্থানে তাঁর নৌকা মার্কার একটি নির্বাচনী কার্যালয় রয়েছে। কিন্তু রবিবার ভোররাতে অজ্ঞাত দুর্বৃত্তরা সেখানে হানা দিয়ে নির্বাচনী কার্যালয়টিতে ভাঙচুর চালায়। সেইসঙ্গে অগ্নিসংযোগ করে পালিয়ে যান তারা। 

আওয়ামীলীগের দলীয় প্রার্থী গৌরদাস রায় চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতের আঁধারে এই ভাঙচুর ও অগ্নিসংযোগ করা হয়েছে। এই মুহুর্তে সু-নির্দিষ্ট করে কারো নাম বলা সম্ভব হচ্ছে না। তবে প্রতিপক্ষের দুস্কৃতকারী লোকজনই ঘটনাটি ঘটিয়েছেন। তাদের সম্পর্কে খোঁজখবর নিয়ে আইনগত পদক্ষেপ নেবেন বলে জানান তিনি।

জানতে চাইলে শেরপুর উপ-পরিদর্শক (এসআই) আনন্দ কুমার এ প্রসঙ্গে বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। পাশাপাশি ঘটনায় জড়িতদের চিহিৃত করে আইনের আওতায় আনতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া নির্বাচনী পরিবেশ ও আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ তৎপর রয়েছে বলেও দাবি করেন তিনি।

উপরে