প্রকাশিত : ১১ নভেম্বর, ২০২১ ২২:১৬

নন্দীগ্রামে চেয়ারম্যান পদপ্রার্থীর বাড়িতে চুরি

নন্দীগ্রাম(বগুড়া)প্রতিনিধি
নন্দীগ্রামে চেয়ারম্যান পদপ্রার্থীর বাড়িতে চুরি

তফসিল ঘোষণার রাতেই বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগ নেতা মজনুর রহমান মজনুর বাড়িতে চুরি সংগঠিত হয়েছে। চোরের দল ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে ওয়ারড্রপ থেকে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে গেছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় থানা অফিসার ইনচার্জ (ওসি) ঘটনাস্থল পরিদর্শন করেছেন। গত বুধবার রাতে উপজেলার ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মজনুর রহমান মজনুর বৃকুঞ্চি গ্রামের বাড়িতে ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানায়, উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মজনুর রহমান মজনু পরিবারের লোকজন নিয়ে গত মঙ্গলবার সন্ধ্যায় গ্রামের বাড়িতে ঘরে তালা লাগিয়ে চাকলমা গ্রামে শ^শুড় বাড়িতে যান। এই সুযোগে গত বুধবার রাতে চোরেরা বাড়ির প্রাচীর টপকে ভিতরে প্রবেশ করে ঘরের দরজার হ্যাজবল ভেঙে আলমারির ভেতর রক্ষিত নগদ ১১ লাখ ৩০ হাজার টাকা, সাড়ে ৪ ভরি স্বর্ণালংকারসহ প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে যায়।

চেয়ারম্যান প্রার্থী মজনুর রহমান বলেন, বাড়িতে লোকজন না থাকার সুযোগে চোরের দল দরজার হ্যাজবল ভেঙে প্রবেশ করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ প্রয়োজনীয় কাগজ নিয়ে গেছে। আমার জনপ্রিয়তার ঈস্বানিত হয়ে প্রতিপক্ষরা পরিকল্পিত ভাবে একাজ করতে পারে।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আবুল কালাম আজাদ বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। এখনো অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

উল্লেখ্য, চতুর্থ ধাপে বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ভাটরা ইউনিয়ন পরিষদসহ ৪টি ইউনিয়নে আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহণ হবে।

 

উপরে