প্রকাশিত : ১২ নভেম্বর, ২০২১ ২০:৪৮

সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী বাছাই উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর উপজেলার ৩ নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের এক বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকেল তিনটায়  চৌমুহনী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ওই বর্ধিত সভার আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যথাক্রমে সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং সাধারণ সম্পাদক মো. মহসিনুল হক মহসিন।

বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মো. শাহাজাদা সরকারের সভাপতিত্বে এবং  সাধারণ প্রভাষক মেহেদী হাসান  সুরোজ মন্ডলের  সঞ্চালনায় সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৬৯ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সকল সদস্য,  ইউনিয়নের নয়টি ওয়ার্ডের সভাপতি ও সম্পাদক এবং  বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহযোগী অঙ্গসংগঠনের সভাপতি ও সম্পাদকরা উপস্থিত ছিলেন।

উক্ত বর্ধিত সভায় বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. মো. শাহাজাদা সরাকার ও সাধারণ সম্পাদক প্রভাষক মেহেদী হাসান মন্ডল সুরোজকে আসন্ন  বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নাম প্রস্তাব করে তা কেন্দ্রীয় কমিটিতে পাঠানো সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহিত হয়েছে। 

 

উপরে