প্রকাশিত : ১৮ নভেম্বর, ২০২১ ১৪:২৫

সৈয়দপুরে বিশ্ব টয়েলেট দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে বিশ্ব টয়েলেট দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

বিশ্ব টয়েলেট দিবস উপলক্ষে বৃহস্পতিবার নীলফামারীর সৈয়দপুরে বর্ণাঢ্য র‌্যালি ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

দিবসটি উপলক্ষে  বেসরকারি আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর শো প্রকল্প - ২ এর আওতায় সৈয়দপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আয়োজনে ওই বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে ওই  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. আবু মো. আলেমুল বাসারের সভাপতিত্বে  আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ল্যাম্ব শো - ২ প্রকল্পের টেকনিক্যাল কো -অর্ডিনেটর মো. মাহ্বুবুর রহমান। ল্যাম্ব শো - ২ প্রকল্পের ফিল্ড কো-অর্ডিনেটর মোছা. ছায়রা বেগম আলোচনা সভাটি সঞ্চালনা করেন।

এতে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা, সাবরিন,  উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মো. মনসুর আলী সরকার, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতুসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও ল্যাম্ব শো - ২ প্রকল্পের কর্মীরা উপস্থিত ছিলেন।  

এর আগে সকালে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করেন। র‌্যালিতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, কর্মকর্তা-কর্মচারী ও ল্যাম্ব শো - ২ প্রকল্পের কর্মীরা অংশ নেন।

 

উপরে