প্রকাশিত : ১৮ নভেম্বর, ২০২১ ১৫:০১

নওগাঁয় নির্বাচনি সহিংসতায় যুবকের মৃত্যু

অনলাইন ডেস্ক
নওগাঁয় নির্বাচনি সহিংসতায় যুবকের মৃত্যু

নওগাঁর মান্দায় নির্বাচনি সহিংসতায় মাসুদ রানা (৩৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। আজ (বৃহস্পতিবার, ১৮ নভেম্বর) ভোর ৪টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন। রানা উপজেলার উত্তর শ্রীরামপুর গ্রামের প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নাসির উদ্দিনের ছেলে।

ওসি শাহিনুর রহমান জানান, শুক্রবার (১৩ নভেম্বর) প্রতীক বরাদ্দের প্রথম দিন সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মান্দা উপজেলার সতিহাটের গনেশপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ হানিফ উদ্দিন মণ্ডলের সমর্থক ও সতন্ত্র চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী বাবুলের কর্মী সমর্থকদের সংঘর্ষ হয়। এতে চেয়ারম্যান শফিকুল ইসলাম চৌধুরী বাবুলের কর্মী রানা এবং এক গ্রাম পুলিশসহ ৮ জন আহত হন।

আহতদের উদ্ধার করে ওইদিনই মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে নওগাঁ সদর হাসপাতাল এবং গুরুতর আহতদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে রানার অবস্থা ছিল আশঙ্কাজনক। গতকাল মঙ্গলবার অপারেশনের পর চিকিৎসাধীন অবস্থায় আজ ভোরে তার মৃত্যু হয়।

ওসি আরো জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

উপরে