প্রকাশিত : ২০ নভেম্বর, ২০২১ ২১:৩১

বগুড়ায় উৎসবমুখরভাবে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ এর উদ্বোধন

ষ্টাফ রিপোর্টার
বগুড়ায় উৎসবমুখরভাবে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ এর উদ্বোধন

বগুড়ায় জেলা পুলিশের আয়োজনে শনিবার দুপুরে শহরের পুলিশ লাইন্স মাঠে উৎসবমুখরভাবে বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

জেলা পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম এর সভাপতিত্বে বেলুন, ফেস্টুন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে চ্যাম্পিয়নশীপের উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশ রাজশাহী রেঞ্জের ডিআইজি মো: আব্দুল বাতেন বিপিএম, পিপিএম।

উদ্বোধনী বক্তব্যে তিনি বলেন, পুলিশিং কর্মকান্ডের পাশাপাশি পুলিশ সদস্যরা ক্রীড়াঙ্গণেও নানাসময় সফলতা অর্জন করেছে। তৃণমূল থেকে পর্যায়ক্রমে জাতীয় পর্যায়েও বিভিন্ন টুর্ণামেন্টে সফলতা বয়ে এনেছে পুলিশ বিভাগের সদস্যরা। তাই তিনি সকলকে ভাল খেলার লক্ষ্যে অনুপ্রেরণা ও সাহস যোগান তার বক্তব্যে।

এদিকে সভাপতির বক্তব্যে এসপি সুদীপ চক্রবর্ত্তী বলেন, পুলিশ সদস্যদের কর্মস্পৃহা ও মনোবল বৃদ্ধির ক্ষেত্রে এ ধরণের উদ্যোগ ত্বরান্বকের ভূমিকা পালন করে থাকে। পুলিশিং কার্যক্রমের ফাঁকে সদস্যদের ক্রীড়াঙ্গণে অংশগ্রহণ তাদেরকে উজ্জীবিত করে তোলে নতুনভাবে এবং নতুন স্পৃহায় কাজ শুরুর জন্যে। 

অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন পিবিআই বগুড়ার পুলিশ সুপার আকরামুল হোসেন, সিআইডি বগুড়ার পুলিশ সুপার মোহাম্মদ কাওছার শিকদার, ইন-সার্ভিসের পুলিশ সুপার বেলাল হোসেন, বগুড়া প্রেসক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন, সাধারণ সম্পাদক আরিফ রেহমান এবং জেলা ক্রীড়া অফিসার মাসুদ রানা। এছাড়াও অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ সেলিম রেজাসহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এবং জেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধিগণ।

উল্লেখ্য, 'বাংলাদেশ পুলিশ ফুটবল চ্যাম্পিয়নশীপ' এ এবারে ৫টি দল যথাক্রমে এপিবিএন, রাজশাহী রেঞ্জ পুলিশ, আরএমপি, আরপিএমপি এবং রংপুর রেঞ্জ পুলিশ এর দল অংশগ্রহণ করেছে। এই দলগুলোর মাঝে খেলায় পয়েন্টে শীর্ষে থাকা দুই দল ঢাকায় খেলার সুযোগ পাবে। এদিকে উদ্বোধনী ম্যাচে ২-০ গোলে রংপুর রেঞ্জ পুলিশ কে হারিয়ে জয় ছিনিয়ে নিয়েছেন এপিবিএন দল।  

উপরে