প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২১ ২১:০৬

নারী উদ্যোক্তারা আয়ের পথ খুঁজে পেলেন: দুলু

প্রেস বিজ্ঞপ্তি
নারী উদ্যোক্তারা আয়ের পথ খুঁজে পেলেন: দুলু

বগুড়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আছাদুর রহমান দুলু বলেছেন, নারী উদ্যোক্তারা আয়ের পথ খুঁজে পেলেন। ববিতা, বেলি, বিলাশী, শিল্পী, মিতু, সোহেলী, সাবিনা, শামীমা, আপেলা, লাইলী, আমেনা, দিতী, আফসানা ও মর্জিনাসহ সকলেই সফল উদ্যোক্তা। বেকারত্ব মোচনের জন্য তারা প্রত্যেককেই সাবলম্বী হতে চায়। সামলম্বী হতে হলে একটি অবলম্বনের দরকার। 

তিনি আরো বলেন, বর্তমান সরকার নারীদের উন্নয়নে কাজ করে যাচ্ছে। নারীদের স্বাবলম্বী করে তুলতে নানামুখী উদ্যোগ ইতোমধ্যে আশার আলো দেখিয়েছে। সরকারের পাশাপাশি আমরা সবাই মিলে উদ্যোগ নিলে এই অসহায় নারীদের দুর্ভোগ অনেকটা কমানো সম্ভব। এই সেলাই মেশিনের মাধ্যমে মহিলাগণ আত্মনির্ভরশীল হবে এবং তাদের পরিবার অর্থনৈতিকভাবে সমৃদ্ধ হবে।

বুধবার বিকেলে জেলা পরিষদের অর্থায়নে ২৫ নারী উদ্যোক্তা পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণকালে তিনি এ কথাগুলো বলেন। 

এসময় অন্যান্যোদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিলাশী রানী, ঢাকা মহানগর উত্তরের সাবেক ছাত্রলীগ নেতা, সোহেল তানভীর, বগুড়া শহর স্বেচ্ছাসেবক লীগ নেতা মোতাহার হোসেন মিজু, আপেল মাহমুদ, আবু সাঈদ প্রমুখ। 
ছবি-ক্যাপশন: গতকাল বুধবার বিকেলে বগুড়া জেলা পরিষদের অর্থায়নে ২৫ নারী উদ্যোক্তা পরিবারের মাঝে সেলাই মেশিন বিতরণ করেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আছাদুর রহমান দুলু। 

 

উপরে