প্রকাশিত : ২৫ নভেম্বর, ২০২১ ২২:১১

শিবগঞ্জ কৃষি ব্যাংকে নবান্ন উৎসব ঋণ আদায়ের মহাক্যাম্প এর শুভ উদ্ভোধন

শিবগঞ্জ(বগুড়া) প্রতিনিধি:
শিবগঞ্জ কৃষি ব্যাংকে নবান্ন উৎসব ঋণ আদায়ের মহাক্যাম্প এর শুভ উদ্ভোধন

রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক বগুড়ার শিবগঞ্জ শাখার নবান্ন উৎসব ও ঋণ আদায় এর মহাক্যাম্প এর শুভ উদ্ভোধন করেন, কৃষি ব্যাংক শিবগঞ্জ শাখা ব্যবস্থাপক মোহাম্মদ আবুল কাসেম।

 এ সময় উপস্থিত ছিলেন, ব্যাংকের ২য় কর্মকর্তা মালটা সাবিহা আহম্মেদ, ক্যাশ অফিসার গোলাম মোস্তফা, মাঠ কর্মকর্তা বি এম রাফিউল ইসলাম, শরিফ আহম্মেদ, সুজন মিয়া,সোহাগ হাসান, মোঃ আজিজুল ইমরান,গ্রাহক মোঃ আনোয়ার কাজী, সহিদুত জামান, আজমল হোসেন, আব্দুল মান্নান, মোছাঃ রিনু বেগম, রহিমা বেগম প্রমুখ।

উদ্ভোধন সভায় ব্যাংকের ব্যাবস্থাপক আবুল কাসেম বলেন, এই ব্যাংক আপনাদের সেবায় নিয়োজিত। ব্যাংক থেকে ঋণ নিবেন সময় মত পরিশোধ করবেন। আপনারা যে, আশায় ঋণ নিবেন সেই আশাতেই যেন আপনারা সাফল্য অর্জন করেন। আমরা গুটি কয়েক মানুষ আপনাদের সেবায় নিয়োজিত আছি। আমি আশা করি আপনাদের মাধ্যমে এ ব্যাংকের সুনাম বয়ে আনবে। আপনাদের যে কোনো সমস্যা আমাকে সরাসরি বলবেন।আপনার সমস্যা কথাগুলো যদি আমাকে না বলেন তাহলে আমি কিভাবে বুঝব। আমার নিকট আপনাদের ভয় ও লঞ্জানেই।এই ব্যাংকের গ্রাহকের খুব ভালো। আপনাদেরকে আমি আপন মনে করি। আপনারাও এই ব্যাংকে আপনারা আপন মনে করবেন বলে আশা রাখছি।

 

উপরে