প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২১ ২১:১২

কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

কাহালু (বগুড়া) প্রতিনিধি
কাহালুতে ১ জন চেয়ারম্যান প্রার্থী সহ ৫ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

৪র্থ ধাপে ইউ পি নির্বাচনের জন্য সোমবার বগুড়ার কাহালু উপজেলা পরিষদ সভাকক্ষে ৮টি ইউনিয়নের ৪৩ জন চেয়ারম্যান প্রার্থী সহ মোট ৪১১ জন প্রার্থীর মনোনয়ন পত্র বাছাই করা হয়। 

পাইকড় ইউনিয়রের প্রার্থী বাছাই করেন কাহালু উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি। এ সময় উপস্থিত ছিলেন পাইকড় ও নারহট্র ইউনিয়নের রিটানিং অফিসার ও কাহালু উপজেলা কৃষি অফিসার ময়নুল হক সরকার, বীরকেদার ও কালাই ইউনিয়নের রিটানিং অফিসার ও কাহালু উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোতাহার হোসেন ও জামগ্রাম ইউনিয়নের রিটানিং অফিসার ও সিনিয়র কাহালু দারিদ্র্য বিমোচন অফিসার আব্দুল মতিন সরকার, আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী, পাইকড় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পাইকড় ইউ পি চেয়ারম্যান মিটু চৌধুরী সহ স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও সাধারণ এবং সংরক্ষিত সদস্য প্রার্থীর প্রস্তাবক ও সমর্থকবৃন্দ। 

কাহালু উপজেলা নির্বাচন অফিসার জিন্নাত আরা জলি এর সাথে কথা বলা হলে তিনি জানান, ঋণ খেলাপীর কারণে কালাই ইউনিয়নে বর্তমান ইউ পি চেয়ারম্যান আবু তাহের সরদার (হান্নান) এর মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে এবং কালাই ইউনিয়নে সংরক্ষিত সদস্য পদে ১ জন, জামগ্রাম ইউনিয়নে  সাধারণ সদস্য পদে ১ জন, নারহট্র ইউনিয়নে সাধারণ সদস্য পদে ১ জন ও সংরক্ষিত সদস্য পদে ১ জনের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে। এছাড়াও কাহালু সদর, মালঞ্চা, বীরকেদার, মুরইল ও পাইকড় ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সহ কোন প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল হয়নি।

 

উপরে