প্রকাশিত : ১ ডিসেম্বর, ২০২১ ২৩:১৫

হাফ সেঞ্চুরীও করতে পারেনি লাঙ্গলের প্রার্থী সিদ্দিকুর

কিশোরগঞ্জ(নীলফামারী) প্রতিনিধি
হাফ সেঞ্চুরীও করতে পারেনি লাঙ্গলের প্রার্থী সিদ্দিকুর

জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী হাফ সেঞ্চুরীও করতে পারেনি। তিনি ভোট পেয়েছেন মাত্র ৪৫ টি। তার নিজ কেন্দ্রে ভোট পেয়েছেন ১১ টি। বাকী ৮টি কেন্দ্র মিলে পেয়েছেন বাকি ৩৪ টি ভোট। আর ৫টি ভোট পেলে তার ভোট সংখ্যা হত হাফ সেঞ্চুরী। এ প্রার্থী হলেন নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান। 

এ প্রার্থীর পোস্টার, ব্যানার ছিল অলিতে গলিতে। প্রচার-প্রচারণাও চালিয়েছেন পুরোদমে। নির্বাচনী মাঠেও ছিলেন  শেষ মুহূর্ত পর্যন্ত। তারপরেও কিশোরগঞ্জ উপজেলার নিতাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটারদের মন জয় ও নিজের পক্ষে টানতে পারেননি জাতীয় পার্টি মনোনীত লাঙ্গল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সিদ্দিকুর রহমান। তিনি পেয়েছেন  মাত্র ৪৫ ভোট । এ ভোট পেয়ে এ প্রার্থী জামানতও হারিয়েছেন। সাধারণ মানুষের মুখে মুখে শোনা যাচ্ছে নিতাই ইউনিয়নে লাঙ্গ প্রতীকের প্রার্থী ভোটার সংখ্যা দিয়ে হাফ সেঞ্চুরীও করতে পারেনি।

এ ইউনিয়নে ৪ হাজার ৮ শ’ ৭২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন স্বতন্ত্র প্রার্থী মোত্তাকিনুর রহমান। নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ও নৌকা প্রতীকের ফারুক উজ জামান পেয়েছেন ৪ হাজার ১ শ’ ৮২ ভোট। এ ইউনিয়নে মোট ভোটার ২০ হাজার ২ শ’ ৫২। এর মধ্যে ভোট প্রদান করেছে ১৬ হাজার ৭ শ’ ৪৬ জন। 

উপজেলা কৃষি অফিসার ও রিটার্নিং অফিসার মোঃ হাবিবুর রহমান জানান- নিতাই ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী সিদ্দিকুর রহমান ৪৫ ভোট পেয়েছেন। এ প্রার্থী তার জামানতও হারিয়েছেন বলে তিনি জানান।

উপরে