প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২২ ১৫:৩৭

বছরের প্রথম দিন নতুন বই পেয়ে উল্লসিত শিক্ষার্থীরা

প্রেস বিজ্ঞপ্তি
বছরের প্রথম দিন নতুন বই পেয়ে উল্লসিত শিক্ষার্থীরা

বছরের প্রথম দিন বিনামুল্যের নতুন শ্রেণির নতুন বই পেয়ে উল্লসিত হয়েছে বগুড়া পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীরা।

শনিবার সকালে বগুড়া পুলিশ পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু শিক্ষার্থীদের হাতে নতুন বইয়ের সাথে ফুল উপহার দেন। এদিন সকাল ৯টা থেকে শিক্ষার্থীরা সারিবদ্ধভাবে তাদের নতুন শ্রেণির বই নিয়ে শ্রেণিকক্ষে প্রবেশ করে।

বই বিতরণকালে শিক্ষার্থীদের উদ্দেশ্যে অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু বলেন, বছরের প্রথম নতুন শ্রেণির বই সকল শিক্ষার্থীদের হাতে পৌছে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শিক্ষাক্ষেত্রে সকল সুযোগ সুবিধা শিক্ষার্থীদের জন্য ব্যবস্থা করেছে সরকার। যাতে এই শিক্ষার্থীরা আগামীতে পড়াশোনা শেষে দেশ ও জাতির উন্নয়নে নিজেদেও নিয়োজিত করতে পারে। সকল শিক্ষার্থীদের নতুন বই নিয়ে আবারও পুরোদমে পড়াশোনা করতে হবে। যাতে করে তারা ভাল ফলাফলের পরিবার ও শিক্ষা প্রতিষ্ঠানের জন্য গৌরব বয়ে আনতে পারে। করোনা মহামারীতে সকলকে সঠিকভাবে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যাতে করোনাকে প্রতিরোধ করা সম্ভব হয়। করোনাকে প্রতিরোধ করতে হলে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে।

বছরের প্রথম দিন পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের প্রাথমিক ও মাধ্যমিক শাখার শিক্ষার্থীদের হাতে নতুন বই তুলেদেন অধ্যক্ষ শাহাদৎ আলম ঝুনু। বিনামূল্য শিক্ষার্থীদের মাঝে বই বিতরণকালে  আরও উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক ইয়াসমীন সুলতানা, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শহিদুল ইসলাম, স্কুল শাখার শিক্ষক প্রতিনিধি আনজুয়ারা খাতুন, কাজী মনজুরুল হক, নাছিমা খাতুন, আবুল বাসার, রাহাতারা বেগম, রবিউল করিম, আল আমিন, রেজওয়ানা শাকী, ওমর ফারুক, সুলতানা রাজিয়া, খ ম মাহমুদুল হাসান, মাহমুদুল হাসান মামুন, আবু তাহের, মহিদুল ইসলাম, নিখিল চন্দ্র বর্মন প্রমুখ। নতুন বই হাতে পেলে উল্লাসিত হয়ে উঠে বিদ্যালয়ের শিক্ষার্থীরা।

উপরে