প্রকাশিত : ১ জানুয়ারী, ২০২২ ১৫:৪৭

বিভিন্ন ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে ছাত্রলীগের ব্যাপক কাজ করতে হবে: পান্না

গাবতলী (বগুড়া) প্রতিনিধি
বিভিন্ন ইউনিয়নে নৌকা মার্কার পক্ষে ছাত্রলীগের ব্যাপক কাজ করতে হবে: পান্না

বগুড়ার গাবতলী উপজেলা ছাত্রলীগের সভাপতি মিজানুর রহমান পান্না বলেছেন, সার্বিক ক্ষেত্রে অপরিসীম ভুমিকা পালন করে থাকে ছাত্রলীগ। এর ধারা বাহিকতায় উপজেলার সকল ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তথা নৌকা মার্কার পক্ষে ছাত্রলীগের ব্যাপকভাবে করে বিজয় ছিনিয়ে আনতে হবে। পরিশেষে তিনি (পান্না) স্ব স্ব এলাকার ছাত্রলীগের নেতা-কর্মী কোমর বেঁধে মাঠে নেমে নৌকা মার্কার পক্ষে কাজ করার আহবান জানান।

শুক্রবার স্থানীয় এমআরএম হাইস্কুলে গাবতলীর সুখানপুকুর ইউনিয়নের আওতায় ১, ২ ও ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথা বলেন।

সুখানপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আজিজুল ইসলাম আজিজের সভাপতিত্বে প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল গফুর সরকার বিপ্লব। আমন্ত্রিত অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ধন্য গোপাল সিংহ, সুখানপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম রানা, সহ-সভাপতি সাখাওয়াত হোসেন শিমু, যুগ্ম সম্পাদক নুরুল ইসলাম উজ্জল, অশোক কুমার, সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন। সুখানপুকুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক নিবির রায় এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ নেতা আব্দুল মালেক, আজিজুল হাকিম, ছাত্রলীগ নেতা আবু হানজালা ছইম সরকার, মেহেদী হাসান, মাসুম, সিহাব, জিহাদ, তৌকির, সুজন প্রমূখ। সম্মেলনে সর্বসম্মতিক্রমে ১নং ওয়ার্ডে রনি চন্দ্র রায় সভাপতি ও সাগর মিয়া সাধারণ সম্পাদক, ২নং ওয়ার্ডে তানভির মিয়া সভাপতি ও রনি মন্ডল সাধারণ সম্পাদক এবং ৩নং ওয়ার্ডে মেহেদী হাসান সভাপতি ও তয়ন রায় সাধারণ সম্পাদক করে স্ব স্ব ওয়ার্ডে ৫১সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়। 

 

উপরে