প্রকাশিত : ৩ জানুয়ারী, ২০২২ ১৪:২০

বগুড়ায় কেক কেটে ইংরেজী নববর্ষ বরণ করলো পদ্মা ব্যাংক

অনলাইন ডেস্ক
বগুড়ায় কেক কেটে ইংরেজী নববর্ষ বরণ করলো পদ্মা ব্যাংক

বগুড়ায় উৎসবমুখর পরিবেশে গ্রাহক ও ব্যাংক কর্মকতার্দের নিয়ে কেক কর্তনের মাধ্যমে ইংরেজী নববর্ষ ২০২২ কে বরণ করেছে পদ্মা ব্যাংক। রবিবার সকালে ঝাউতলা আরভীপ্লাজা পদ্মা ব্যাংক বগুড়া শাখায় এই বর্ষবরণ আয়োজন অনুষ্ঠিত হয়েছে।

শাখা ব্যবস্থাপক জাহেদা আক্তার মুক্তির সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসেবে কেক কর্তন করেন রাজাবাজার আড়ৎদার ও সাধারণ ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক পরিমল প্রসাদ রাজ। এসময় তিনি বলেন, সরকারি ব্যাংক সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত পদ্মা ব্যাংক লিমিটেড বগুড়াসহ দেশজুড়ে ৫৮ টি শাখার মাধ্যমে গ্রাহকদের এবং বিশেষ করে ব্যবসায়ীদের ভোগান্তিহীন ব্যাংকিং সেবা দিয়ে আসছে এজন্যে তিনি ব্যাংকের সাথে সংশ্লিষ্টদের অভিনন্দন ও শুভ কামনা জানান। তিনি বলেন অতীতের সকল নেতিবাচক প্রতিবন্ধকতা কে অতিক্রম করে পদ্মা ব্যাংক বর্তমানে যেভাবে গ্রাহকদের নানা সুযোগ সুবিধা সৃষ্টি করে এগিয়ে যাচ্ছে এটি সত্যিই প্রশংসনীয়।

অনুষ্ঠানে এসময় গ্রাহকদের মাঝে আরো উপস্থিত ছিলেন ময়না জয়সোয়াল, আবু মুসা ডালিম, নাসির উদ্দিন, মানিক আহমেদ, সাইফুল ইসলাম ও নূর আলম এবং ব্যাংকের পক্ষে উপস্থিত ছিলেন ম্যানেজার (অপারেশন) মাহবুবর রহমান, ক্যাশ ইনচার্জ জালাল উদ্দিন,  জিবি ইনচার্জ সাইফ ওমরসহ অন্যান্য কর্মকতার্গণ। উল্লেখ্য, পদ্মা ব্যাংক বগুড়া শাখায় বর্তমানে গ্রাহকদের সুবিধার্থে বিভিন্ন আকর্ষণীয় স্কীম রয়েছে যার মাঝে সুপার ফাস্ট ডিপোজিট স্কিম, সুপার বেনিফিট ডিপোজিট স্কিম, পি.বি.এল মাসিক মুনাফা প্রকল্প হিসাব, টার্গেট ডিপোটিম স্কিম অন্যতম। এছাড়াও দৈনিক মুনাফা হারে পদ্মা প্রতিদিন ও নারীদের জন্য বিশেষ পদ্মাবতী এ্যাকাউন্ট চালু রয়েছে যাতে গ্রাহকরাও বেশ উপকৃত হচ্ছেন এবং ব্যাংকিং খাতে এমন সুবিধায় দিন দিন গ্রাহকও বাড়ছে এই ব্যাংকে।

উপরে