প্রকাশিত : ৩ জানুয়ারী, ২০২২ ২৩:১৭

বগুড়া ফয়জুল উলুম দাখিল মাদরাসায় বই বিতরণ

অনলাইন ডেস্ক
বগুড়া ফয়জুল উলুম দাখিল মাদরাসায় বই বিতরণ

বগুড়ায় ফয়জুল উলুম দাখিল মাদরাসায় শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ করা হয়েছে। সোমবার বেলা ১১টার দিকে শহরের চকলোকমান মাদরাসার অডিটোরিয়ামে এ আয়োজন করা হয়। 

প্রতিষ্ঠানের সভাপতি সৈয়দ ওয়াসিম আহমেদের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন বগুড়া পৌরসভার মেয়র মো. রেজাউল করিম বাদশা। 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সারাদেশে একযোগে বছরের প্রথম দিন ১ জানুয়ারি শিক্ষক-শিক্ষার্থী-অভিভাবক, স্থানীয় জনপ্রতিনিধি, প্রাথমিক শিক্ষা সংশ্লিষ্ট দফতরসমূহের কর্মকর্তা-কর্মচারির উপস্থিতিতে উৎসবমুখর ও আনন্দঘন পরিবেশে বই বিতরণ উদযাপিত হয়ে থাকে। 

বই হলো জ্ঞানের ভান্ডার, যা শিশু থেকে শুরু করে সকলকে সমৃদ্ধ করে। বই থেকে জ্ঞান অর্জন করে মানুষ সামনের দিকে এগিয়ে যায়। যদি এই অর্জিত জ্ঞানের সাথে নিজেকে মেধা, বুদ্ধি, মননশীলতা, সৃজনশীলতাকে সম্পৃক্ত করা যায় তবেই আসবে বই পড়ার সার্থকতা। নতুন বই পাবার আনন্দ, নতুন বইয়ের গন্ধ শিক্ষার্থীদের মনে এক অন্য রকম আনন্দ সৃষ্টি করে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক সুমন ১০, ১১ ও ১২ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিনুর বেগম। 

এসময় উপস্থিত ছিলেন মাদরাসার সহ-সভাপতি সাব্বির আলী, তাজ উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক কাইছার ইসলাম, এস এম মেরাজ, শহিদুল ইসলাম প্রমুখ। অনুষ্ঠান সঞ্চালনা করেন মাওলানা আওয়াল। 

বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিদের ফুল দিয়ে বরণ করা হয়। এরপর সাদরাসার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। 

উপরে