প্রকাশিত : ৩ জানুয়ারী, ২০২২ ২৩:২০

ফক্সথার্ডআই সম্পাদক লিমন বাসারের মা আর নেই

ষ্টাফ রিপোর্টার
ফক্সথার্ডআই সম্পাদক লিমন বাসারের মা আর নেই

অনুসন্ধানীমুলক মাল্টিমিডিয়া নিউজপোর্টাল ফক্সথার্ডআই সম্পাদক ও কালেরকণ্ঠ বগুড়া ব্যুরো প্রধান লিমন বাসার এর মা নাজমা বেগম আর নেই (ইন্নালিল্লাহি..... রাজেউন)। তিনি সোমবার সকাল ৭টায় চিকিৎসাধীন অবস্থায় নিজ বাসভবনে ৭২ বছর বয়সে ইন্তেকাল করেছেন। তিনি বেশ কিছুদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে আক্রান্ত ছিলেন। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ ও হাসপাতালের চিকিৎসকদের তত্ত্বাবধায়নে তার চিকিৎসা চলছিল।  

পারিবারিক সুত্রে জানা যায়, বাংলাদেশ টেলিকমিউনিকেশন্স কোম্পানী লিমিটেড (বিটিসিএল) বগুড়া অফিসের সাবেক কর্মকর্তা ছিলেন নাজমা বেগম। তাঁর স্বামী বগুড়া শহরের খান্দারের বাসিন্দা মৃত আব্দুল লতিফ। তাদের সংসারে দুই পুত্র ও এক কন্যা রয়েছে। 
সোমবার বাদ আছর বগুড়া শহরের খান্দার স্টেডিয়াম সংলগ্ন মসজিদ প্রাঙ্গনে নামাজে জানাযা শেষে নামাজগড় গোরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন বগুড়া প্রেসক্লাব সভাপতি মাহমুদুল আলম নয়ন, সহ সভাপতি আব্দুস সালাম বাবু, সাধারণ সম্পাদক আরিফ রেহমান, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সভাপতি আমজাদ হোসেন মিন্টু সাধারণ সম্পাদক জেএম রউফ, জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন, সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি তৌফিক হাসান ময়না, সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী, দপ্তর সম্পাদক এইচ আলিম, বগুড়া স্পোর্টস রিপোর্টার্স এসোসিয়েশনের সভাপতি তোফাজ্জল হোসেন, সাধারণ সম্পাদক শামীম আলমসহ নেতৃবৃন্দ।

উপরে