প্রকাশিত : ৫ জানুয়ারী, ২০২২ ১৯:১৪

ইউপি নির্বাচনঃ গাবতলীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

অনলাইন ডেস্ক
ইউপি নির্বাচনঃ গাবতলীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে যুবক খুন

বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউপি নির্বাচনে প্রতিপক্ষের ছুরিকাঘাতে জাকির হোসেন (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।

আজ বুধবার দুপুর ২টার দিকে গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের জাইগুলি উচ্চ বিদ্যালয় কেন্দ্রের পাশে এ ঘটনা ঘটে। নিহত জাকির হোসেন জাইগুলি উত্তরপাড়া এলাকার মৃত লয়া মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন গাবতলী থানার ওসি জিয়া লতিফুল ইসলাম। তিনি বলেন, প্রতিপক্ষের হামলায় জাকির আহত হলে তাকে হাসপাতালে নেয়ার পর বিকেল ৩টার দিকে মৃত্যু হয়।

নিহত জাকির হোসেন একজন রং মিস্ত্রি। শখের বসে তিনি এলাকার বিভিন্ন সমস্যাসহ তার ফেসবুকে তুলে ধরতেন এবং ভিডিও করতেন। তার জাকির লাইভটিভি নামে একটি আইপটিভিও আছে। সকাল থেকে তিনি নির্বাচনের বিষয় নিয়ে লাইভ করছিলেন। এছাড়া জাকির হোসেন নিরাপদ সড়ক চাই সংগঠনের একজন সক্রিয় সদস্য ছিলেন।

স্থানীয়রা জানান, রামেশ্বরপুর ২ নং ওয়ার্ডে ফেরদৌস হাসান মিঠু(ফুটবল) ও ডা. সাহিদুল ইসলাম (তালা প্রতীক) এই দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে দুপুর ২টার দিকে সংঘর্ষ বাঁধে। জাকির হোসেন ডা.সাহিদুল ইসলামের সমর্থক ছিলেন। এক পর্যায়ে জাকির হোসেন সেখানে গিয়ে ভিডিও করার সময় প্রতিপক্ষের লোকেরা জাকির হোসেনের উপর হামলা চালায়।

এসময় তার মাথায় পিঠে ও পাজরে ছুরিকাঘাত করা হয়। এ সময় তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে জাকিরকে গুরুতর অবস্থায় উদ্ধার করে শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার পর পরেই মারা যায়।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মাহবুব আলম বলছেন, অধিক রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই রাস্তায় মৃত্যু হয়েছে।

জাকিরের বোন মুনজিলা বেগম জানান, মেম্বর প্রার্থী ফেরদৌসের নেত্বত্বে তার ক্যাডার বাহিনী জাকিরের উপর হামলা চালিয়ে খুন করেছে।

গাবতলী থানার ওসি জিয়া লতিফুল ইসলাম জানান, বর্তমানে পরিবেশ তাদের নিয়ন্ত্রণে রয়েছে। জড়িতদের দ্রুত গ্রেফতার করা হবে। 

উপরে