প্রকাশিত : ৭ জানুয়ারী, ২০২২ ২১:৩৮

বগুড়ায় বিভিন্ন কর্মসূচিতে সূর্যোদয় ব্যায়াম সংঘের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় বিভিন্ন কর্মসূচিতে সূর্যোদয় ব্যায়াম সংঘের ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নিয়মিত শরীর চর্চা করুন সুস্থ ও সবল থাকুন স্লোগানে বগুড়া শহরের জলেশ্বরীতলা সূর্যোদয় ব্যায়াম সংঘের  চতুর্থ প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে শুক্রবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় চত্বরে।

সূর্যোদয় ব্যায়াম সংঘের সভাপতি লায়ন আতিকুর রহমান মিঠুর সভাপতিত্বে চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে সকাল সাড়ে ৯টায় ফেস্টুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়ার অতিরিক্ত জেলা প্রশাসক মাসুম আলী বেগ। অনুষ্ঠানের শুরুতে কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচয় করানো হয়। পরিচয় পর্ব শেষে দেশ ও জাতির মঙ্গল এবং সংগঠনের প্রয়াত সদস্যদের আত্মার মাগফিরাত ও সুস্থতা কামনা করে দোয়া করা হয়। 

প্রতিষ্ঠা বার্ষিকীর আলোচনা সভায় সংগঠনের সাধারণ সম্পাদক শাহান বারীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ গ্রাম থিয়েটারের সাধারণ সম্পাদক ও সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সভাপতি ও সংগঠনের উপদেষ্টা তৌফিক হাসান ময়না, বগুড়া জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা জাকির হোসেন নবাব, সূর্যোদয় ব্যায়াম সংঘের উপদেষ্টা ইউনুস আলী, প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন কমিটির আহ্বায়ক ও সংগঠনের সহ সভাপতি মিজানুর রহমান, সবুজ স্বপ্ন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার খাইরুল আলম লাখিন। আলোচনা সভা অনুষ্ঠানে অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয় ও কার্যনির্বাহী কমিটির সদস্যদের পরিচিত করানো হয়। এদিন সকালে সংগঠনের সদস্যরা প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের করেন। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে।

এদিন বিকেলে বগুড়া জেলা পরিষদ মিলনায়তনে সাংস্কৃতিক অনুষ্ঠানে বগুড়া জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আশরাফুল মোমিন খানকে সম্মাননা প্রদান করা হয়। এসময় আরও উপস্থিত ছিলেন বগুড়ার বিশিষ্ট সমাজসেবক আব্দুল মান্নান আকন্দ,  সম্মিলিত সাংস্কৃতিক জোট বগুড়ার সাধারণ সম্পাদক আবু সাঈদ সিদ্দিকী ও কোষাধ্যক্ষ ব্রবিউল আলম অশ্রু । বিমল কবিরাজের পরিচালনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সম্মিলিত সাংস্কৃতিক জোটের দপ্তর সম্পাদক এইচ আলিম।

উপরে