প্রকাশিত : ৭ জানুয়ারী, ২০২২ ২১:৪২

অসহায় দরিদ্র মানুষের পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবার আছে ও থাকবে: শফিক

প্রেস বিজ্ঞপ্তি
অসহায় দরিদ্র মানুষের পাশে রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবার আছে ও থাকবে: শফিক
ধরনীর বুকে চিহ্ন রেখে যাবো মানব কল্যানে"এই প্রতিপাদ্য উপজীব্য করে আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবার, বগুড়া যে মহতী আয়োজন করেছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই এবং আমাকে প্রধান অতিথি করায় আমি ধন্য ও গর্বিত। আমিও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্র ছিলাম। ছাত্র থাকাকালীন সময়ে আমি রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখার বাংলাদেশ ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করতে গিয়ে অনেক ঘাত প্রতিঘাত সহ্য করেছি আর আমার পাশে থেকে সাহায্য ও সাহস যুগিয়েছে এই বিশ্ববিদ্যালয় পরিবার। আমি দেখেছি অধ্যায়নত অবস্হায় তারা অসহায় মানুষের জন্য কাজ করেছে।আমি বিশ্বাস করি এই মহতী আয়োজন সারা বাংলার ছড়িয়ে ছিটিয়ে থাকা রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রদের অনুপ্রানিত করবে। বাংলাদেশের সকল দুর্যোগ,মাহামারিতে তারা জীবন বাজি রেখে ঝাপিয়ে পরবে। 
 
শুক্রবার বিকেল ৩ টায় ঐতিহাসিক সাতমাথায় মুজিব মঞ্চে " আমরা রাজশাহী বিশ্ববিদ্যালয় পরিবার বগুড়ার আয়োজনে এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র ও মাস্ক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে  বাংলাদেশ আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন শফিক এ কথা গুলা বলেন।
 
তিনি আরো বলেন অসহায়, নিপিড়ীত, নির্যাতিত, ক্ষুদার্ত ও দরিদ্র মানুষের কল্যানে সদা সর্বদায় কাজ করে যাবে,পাশে আছে এবং থাকবে।দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বি- নির্মানে এই বিশ্ববিদ্যালয় পরিবার অগ্রনী ভুমিকা পালন করবে। আজ এই সাতমাথায় প্রায় ১২০০ হত দরিদ্র, অসহায় মানুষের মাঝে কম্বল ও মাস্ক বিতরন করে তারা দৃষ্টান্ত স্হাপন করল। 
 
নারী ও শিশু নির্যাতন ট্রাইবুনালের সাবেক পিপি এ্যাডঃ মন্তেজার রহমান মন্টুর সভাপতিত্বে অধ্যক্ষ মোঃ সুলতান মাহমুদ ও ডঃ তাইপ মামুন মজিদ সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাকসুর সাবেক ভিপি মোঃ হায়দার আলী, জনতা ব্যাংক বাংলাদেশের সাবেক যুগ্ম সচিব ও বর্তমান পরিচালক আব্দুল মজিদ, বগুড়া আইন কলেজের অধ্যক্ষ এ্যাডঃ আল মাহমুদ, বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সুলতানা রাজিয়া পান্না, শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজের অধ্যক্ষ ডাঃ রেজাউল আলম জুয়েল, সরকারী আজিজুল হক বিশ্ববিদ্যালয় কলেজের উপধ্যাক্ষ প্রফেসর আব্দুল কাদের, সরকারী মুজিবুর রহমান মহিলা কলেজের উপাধ্যক্ষ প্রফেসর ড.বেল্লাল হোসেন, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন।
 
এ সময় আরো উপস্থিত ছিলেন  অধ্যাপক আব্দুল হান্নান,অধ্যক্ষ ফারুক আহম্মেদ, অধ্যক্ষ মইনুল হোসেন,ডি জি এম প্রকাস কুমার সাহা,অধ্যক্ষ তনসের আলী,অধ্যক্ষ জাফর আলী,ব্যাংকার সাবিনা ইয়াসমিন ,অধ্যাপক সুজাউদ্দৌলা, প্রভাষক মনিরুজ্জামান মনির, প্রভাষক এম এ বাশার রানা,অধ্যাপক নজরুল ইসলাম, এ্যাডঃ প্রিন্স,ব্যাংকার দিলিপ কুমার, আবু জোবায়ের হোসেন প্রমূখ।
উপরে