প্রকাশিত : ৭ জানুয়ারী, ২০২২ ২১:৪৬

বগুড়ায় আত্মশুদ্ধি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় আত্মশুদ্ধি স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

কনকনে হাড় কাঁপানো শীতে অবর্ণনীয় কষ্টে দিন কাটাতে হয় দুঃস্থ মানুষদেরকে। শুক্রবার উষ্ণতার একটু খানি পরশ দিতে আয়োজন করেছে বগুড়ার গাবতলী উপজেলার রামেশ্বরপুর ইউনিয়নের শুভপাড়া গ্রামের আত্মশুদ্ধি স্বেচ্ছাসেবী সংগঠন। সংগঠনের উপদেষ্টা ডা. সিদ্দিকুর রহমান মুকুলের সভাপতিত্বে মুখ্য আলোচক হিসেবে অংশ নেন প্রধান উপদেষ্টা ব্যবসায়ী ও সমাজসেবক আলমগীর হোসেন।

তিনি বলেন, ‘জীবে প্রেম করে যে জন সে জন সেবিছে ঈশ্বর’ অর্থাৎ মানবসেবার চেয়ে বড় ধর্ম আর নেই। মানুষের সবকটি মহৎ গুণাবলির মধ্যে সেবাব্রত অন্যতম। যারা বিত্তবান তাঁরা দীন-দুঃখীর ক্লেশ মোচনে প্রভূত অর্থব্যয় করতে পারেন। যাদের সে সামর্থ্য নেই তাঁরা তাদের সাধ্যমত শ্রম দিয়ে হোক, ভালোবাসা দিয়ে হোক, সান্তনা দিয়ে হোক, অপরের কল্যাণে নিজেকে নিবেদিত করতে পারলে তবেই জীবনের সার্থকতা। অনুষ্ঠানের প্রধান অতিথি সিঙ্গাপুর প্রবাসি রুমেল আহম্মেদ গরীব- অসহায়দের হাতে শীতবস্ত্র তুলে দেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ-সভাপতি মেহেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মাও. মাহবুবর রহমান সোহাগ, আব্দুল মালেক নান্টু, আশরাফুল ইসলাম, আব্দুল আজিজ, শাহ আলম নয়ন, আকতারুজ্জামান, আব্দুল গফুর, হাসানুল কবির, এনামুল হক, মঞ্জুরুল ইসলাম মঞ্জু, স্বপন মিয়াসহ প্রমুখ। ভার্চুয়ালে অংশ নেন সভাপতি রাসেল মন্ডল, মিল্লাত হোসাইন, মহিদুল ইসলাম, সাদ্দাম হোসেন, উপদেষ্টা সাগর হোসেন, সমাজসেবক বাদশা মন্ডল, মোয়াজ্জেম হোসেন, মোস্তাফিজুর রহমান। এলাকার শতাধিক দুঃস্থ, অসহায়, আর্তপীড়িত নারী ও পুরুষদের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়।

 

উপরে