প্রকাশিত : ৭ জানুয়ারী, ২০২২ ২২:০১

সৈয়দপুরে ২৭৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে ২৭৫ পিস ইয়াবাসহ গ্রেপ্তার ১

নীলফামারীর সৈয়দপুরে ২৭৫ পিস ইয়াবাসহ মাহবুবুর রশিদ (৫০) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১৩, রংপুর এর সিপিসি- ২, নীলফামারীর ক্যাম্পের একটি আভিযানিক  দল। গত বৃহস্পতিবার রাতে শহরের বিপণী বিতান এস আর প্লাজার পারভেজ হোটেলের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

থানা পুলিশ সূত্রে জানা যায়, দিনাজপুর চিরিরবন্দরের বড় হাশিমপুর গ্রামের  মৃত. হারুনুর রশিদের ছেলে মাহবুবুর রশিদ। সে দীর্ঘদিন ধরে সৈয়দপুরসহ এর আশেপাশের বিভিন্ন এলাকায় মাদকদ্রব্য  ইয়াবার ব্যবসা করে আসছিল। ঘটনার দিন গত বৃহস্পতিবার রাত আনুমানিক সাড়ে সাতটার দিকে র‌্যাব-১৩, রংপুর, সিপিসি-২ নীলফামারী ক্যাম্পের ডিএডি মো. শফিকুল ইসলামের নেতৃত্বে র‌্যাব সদস্যরা  শহরের ওয়াপদা মোড় এলাকায় অবস্থানকালে গোপন সংবাদের ভিত্তিতে খবর পায় মাদক ব্যবসায়ী মাহ্বুবুর রশিদ ইয়াবা কেনাবেচার জন্য শহরের উল্লিখিত এলাকায় অবস্থান করছেন।

এ খবরের ভিত্তিতে  র‌্যাবের চৌকস দল সেখানে অভিযান চালায়।   এ সময় র‌্যাবের উপস্থিতি বুঝতে পেয়ে  মাদক ব্যবসায়ী মাহবুবুর রশিদ সেখান থেকে পালানোর চেষ্টকালে তাকে গ্রেপ্তার করা হয় । এ সময় তার শরীর তল্লাশিকালে প্যান্টের সামনে পকেটের দুইটি পলিথিন থাকা ২৭৫  পিস ইয়াবা উদ্ধার করা হয়।

সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাসনাত খান জানান, এ নিয়ে মাদক আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। 

 

উপরে