প্রকাশিত : ৯ জানুয়ারী, ২০২২ ১৪:৪৫

বগুড়ায় যাত্রা শুরু করতে যাচ্ছে আকবরিয়া কাচ্চি-খাচ্ছি

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় যাত্রা শুরু করতে যাচ্ছে আকবরিয়া কাচ্চি-খাচ্ছি

ভোজন রসিক বাঙালির কাছে খাবার রয়েছে হাজারো পদের। নানা মানের নানা স্বাদের খাবার নিয়ে কালে কালে হয়েছে নানান গল্প। হরেক রকমের খাবারের মধ্যে কাচ্চি একটি খাবার। 

বিয়ে-শাদির মতো গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে হোক কিংবা নিছক কোনো আনন্দ আয়োজন- বাঙালির কাছে কাচ্চি বিরিয়ানির কদর যেন অন্যরকম। আর এই কাচ্চি যদি হয় একদম ভালো মানের আদি ও আসল স্বাদের, তাহলে তো সোনায় সোহাগা! দোকানে লাল কাপড়ে মোড়া বড় হাঁড়ির দেখা মিললে আর সাথে কাচ্চির সুঘ্রাণ নাকে আসলে ভোজনরসিক বাঙালিকে আর আটকায় কে! সকালবেলার নাস্তা থেকে শুরু করে দিনের যেকোনো বেলায় কাচ্চি বিরিয়ানি খাওয়ার সুযোগ সবার না থাকলেও,  এবার সেই সুযোগ করে দিচ্ছে বগুড়ার আকবরিয়া লিমিটেড। 

আকবরিয়া লিমিটেডের নতুন সংযোজন ‘কাচ্চি খাচ্ছি’ বগুড়া শহরের একটি মানসম্মত খাবার। আধুনিক শহরেই এখন খাবারের মান নিয়ে কাজ করে যাচ্ছে আকবরিয়া লিমিটেড। আর ঢাকা নয় এখন বগুড়ায় বসেই আসল কাচ্চির স্বাদ গ্রহণ করা যাবে। সাইনবোর্ড দেখেই পরিবার, বন্ধু-বান্ধব, আত্মীয়-স্বজন সকলের মনে আকবরিয়ার কাচ্চি খাচ্ছির আকর্ষন দিন দিন বেড়েই চলছে। সকলেই আছে যাত্রা শুরুর অপেক্ষায়। দিন প্রহর শেষে যাত্রা শুরুর প্রাক্কালে প্রথম সারির ভোক্তা হওয়ার অপেক্ষায় অনেকেই। 

আকবরিয়া লিমিটেডের কাচ্চি খাচ্ছি নতুন সংযোজনটির স্বাদ আপনাকে যে কোন খাবারের স্বাদকেও হার মানিয়ে দেবে। নতুন ও ভিন্নমাত্রার স্বাদ নিয়ে ভোজনরসিকদের সামনে হাজির হবে আকবরিয়ার কাচ্চি খাচ্ছি।  একদম আসল স্বাদের কাচ্চির জন্য আর ভিন্ন স্থানে নয় এবার থেকে আকবরিয়া লিমিটেড আপনার সেই স্বাদ পুরনে আরো একধাপ এগিয়ে সেজেছে নতুন করে। সকালে-দুপুরে-রাতে সবসময় কাচ্চি পাবেন এখন আকবরিয়া কাচ্চি-খাচ্ছিতে। 

আকবরিয়া লিমিটেডের চেয়ারম্যান হাসান আলী আলাল জানান, এবার বগুড়া বসেই ঢাকা বা বিদেশীমানের কাচ্চি পাওয়া যাবে। সেরা মানের সেরা স্বাদ নিয়ে আকবরিয়া লিমিটেড নতুন করে চালু করেছে কাচ্চি খাচ্ছি। দাম ও স্বাদের সংযোজন করে মুল্য রাখা হয়েছে। সব ধরনের ক্রেতা সাধারণরা যেন কাচ্চি খাচ্ছিতে বসতে পারেন সে দিকে নজর রাখা হয়েছে। খাবারের মান নিয়ে আকবরিয়া লিমিটেড সবসময় আপোষহীন শতবছর ধরে খাবার বিপনণের কাজ করে যাওয়া এই প্রতিষ্ঠানটি এবার নতুনভাবে নিয়ে এসেছে কাচ্চি খাচ্ছি। সাধ ও সাধ্যের সমন্বয়ে তৈরী হচ্ছে আকবরিয়া লিমিটেডের কাচ্চি খাচ্ছি। 

 

উপরে