প্রকাশিত : ৯ জানুয়ারী, ২০২২ ১৫:০৪

অমানবিক! শত্রুতার জেরে বগুড়ায় ছাগলের বাচ্চাকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রেস বিজ্ঞপ্তি
অমানবিক! শত্রুতার জেরে বগুড়ায় ছাগলের বাচ্চাকে পিটিয়ে হত্যার অভিযোগ

বগুড়ায় পুর্ব শত্রুতার জের ধরে একটি ছাগলের বাচ্চাকে পিটিয়ে হত্যা করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে শহরের মালগ্রাম দক্ষিনপাড়া এলাকায়

এ ব্যাপারে ৬জনের নাম উল্লেখ করে বগুড়া সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ঐ ছাগলের মালিক মোছাঃ রাবেয়া বেগম। রাবেয়া বেগম মালগ্রাম এলাকার বাসিন্দা ও সাবেক মেম্বার ওবায়দুল হক রানুর স্ত্রী। থানায় অভিযোগ সুত্রে জানা গেছে গত ০৬/০১/২১ইং তারিখে আনুমানিক দুপুর ২টার দিকে বাদির পালিত ছাগলটি প্রতিবেশি বাবলু সরকারের বাসায় গেলে, বাবলু সরকার, জহরুল ইসলাম, মানিক সরকার, বিউটি বেগম, সাথী বেগম এবং জমিলা বেগম সহ পরিবারের অন্যান্য সদস্যরা মিলে ছাগলটিকে বেদম প্রহার করে গুরুতর আহত করে। পরে ঐদিন রাত ১০টার দিকে ছাগলের বাচ্চাটি মারা যায়। যার আনুমানিক মুল্য প্রায় ৬হাজার টাকা।

এদিকে ছাগলকে প্রহারের বিষয়ে বিবাদীদের কাছে জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে অশ্লীল গালিগালাজ করে এবং প্রাণনাশের হুমকি প্রদান করে, এরপর তারা আরো ক্ষিপ্ত হয়ে বাদির বাসার সামনে ময়লা আবর্জনা ফেলে রাখে। এমতাবস্থায় বাদি ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতার মধ্যে দিনাতিপাত করছে। অভিযোগের বিষয়ে সত্যতা নিশ্চিত করে তদন্ত অফিসার এস আই হাসান জানান অভিযোগ পেয়েছি, বিষয়টি তদনান্তাধীন আছে।

উপরে