প্রকাশিত : ১০ জানুয়ারী, ২০২২ ২১:০৫

বগুড়ার শেরপুরে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার শেরপুরে বঙ্গবন্ধু স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

বগুড়ার শেরপুরে নানা কর্মসূচির মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করা হয়েছে।

এ উপলক্ষ্যে সোমবার সকাল সাড়ে ৮টার দিকে শহরের বাসষ্ট্যান্ডস্থ দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পণ করেন দলীয় নেতাকর্মীরা। এরপর উপজেলা ও পৌর আওয়ামীলীগের যৌথ উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুস সাত্তার।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সুলতান মাহমুদের সঞ্চালনায় সভায় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মুনসী সাইফুল বারী ডাবলু, মোকাররিম হোসেন রবি, পৌর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন, যুগ্মসম্পাদক দেবতোষ চক্রবর্তী লিটন, গোলাম হোসেন, উপজেলা কৃষকলীগের সভাপতি এসএম আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান ভুট্টো, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নূরে আলম সানি প্রমূখ বক্তব্য রাখেন। এছাড়া দিনটি উপলক্ষ্যে বাদ জোহর শেরপুর বাসস্ট্যান্ড কেন্দ্রীয় শাহী জামে মসজিদে বিশেষ মিলাদ ও দোয়া মাহফিল করা হয়েছে।

 

উপরে