প্রকাশিত : ১৫ জানুয়ারী, ২০২২ ১৫:৩২

পার্বতীপুরে হলদীবাড়ী রেলওয়ে কলোনী বহুমূখী সমবায় লিঃ এর নব নির্বাচিত কমিটির স্বপথ গ্রহণ

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে হলদীবাড়ী রেলওয়ে কলোনী বহুমূখী সমবায় লিঃ এর নব নির্বাচিত কমিটির স্বপথ গ্রহণ

দিনাজপুরের পার্বতীপুরে হলদীবাড়ী রেলওয়ে কলোনী বহুমূখী সমিতি লিঃ এর বার্ষিক সাধারণ সভা শুক্রবার সন্ধ্যায় অনুষ্ঠিত হয়েছে। সভায় সমিতির বার্ষিক হিসাব পেশ ও অনুমোদিত হওয়া ছাড়াও সমিতির কার্যনির্বাহী পুরাতন কমিটির সদস্যদের বিদায় ও নতুন কমিটির স্বপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। স্বপথ গ্রহণ করান অনুষ্ঠানের প্রধান অতিথি সন্মানিত উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক।

সমিতি সভাপতি মোঃ নাজমুল হুদা খান ফিরোজের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্মানিত উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ আমিরুল মোমেনিন মোমিন, মহিলা ভাইস চেয়ারম্যান রুকশানা বারী রুকু ও রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভবানীপুর ডিগ্রি কলেজর অধ্যক্ষ মোঃ মোবিদুল ইসলাম ও বঙ্গবন্ধু সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোক্তারুল আলম। সমিতির পক্ষে স্বাগত বক্তব্য রাখেন সমিতির প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক এম এ আলম বাবলু।

শেষে সংগীতানুষ্ঠানের মধ্যো দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। উপস্থাপনায় ছিলেন সমিতির সম্পাদক হাফিজুর রহমান রানা ও প্রধান হিসাব রক্ষক হাসনা হেনা শিকদার।
 

উপরে