প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২২ ১৫:৫৬

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রেষ্ঠত্বে সম্মাননা স্মারক প্রাপ্তিতে অবহিতকরণ সভা

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রেষ্ঠত্বে সম্মাননা স্মারক প্রাপ্তিতে অবহিতকরণ সভা

নীলফামারীর সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রেষ্ঠত্বের সম্মাননা স্মারক প্রাপ্তিতে এক অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার দুপুরে সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে ওই অবহিতকরণ সভা হয়।

সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসার এতে সভাপতিত্ব করেন  ও স্বাগত বক্তব্য দেন।

উক্ত সভায় অতিথির বক্তব্য রাখেন সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালের উপ-পরিচালক ডা.  মো. নবিউর রহমান  এবং সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সৈয়দপুর পৌরসভার প্যানেল মেয়র-২ মো. আবুল কাশেম সরকার দুলু, সৈয়দপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত)  ডা. মো. জাহেদুল ইসলাম।

পুরো অবহিতকরণ সভাটি সঞ্চালনা করেন সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল টেকনোলজিষ্ট (ইপিআই) মো. আবু তাহের সিদ্দিকী।

সভায় সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার, স্বাস্থ্যকর্মী - কর্মচারী ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, শ্রেষ্ঠ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মাাননা স্মারক প্রাপ্তি  সৈয়দপুরের জন্য একটি বিশাল অর্জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সকল চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, সৈয়দপুর উপজেলা প্রশাসন, উপজেলা পরিষদ, পৌর পরিষদ,  ইউনিয়ন পরিষদ, শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃপক্ষ, বিভিন্নস্বেচ্ছাসেবী সংস্থা,টিকাদান কেন্দ্রের মালিক, শহরের বিশিষ্ট ব্যক্তিবর্গ,সাংবাদিক ও জনগণের সার্বিক সাহায্য সহযোগিতা এ অর্জন সম্ভব হয়েছে।  সভায় বক্তারা আগামীতে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনে সবাইকে সমন্বিতভাবে কাজ করার আহবান জানান।   

উল্লেখ্য, করোনাকালীণ ব্যাপক জনসচেতনতা সৃষ্টি, নমুনা সংগ্রহ, লকডাউন ও কোভিড-১৯ টিকা প্রদানে কাঙ্খিত লক্ষ্যমাত্রা অর্জিত হওয়ায় নীলফামারীর সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে জেলার শ্রেষ্ঠ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৩ জানুয়ারী) নীলফামারী  জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় ওই সম্মাননা স্মারক দেয়া হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু মো. আলেমুল বাসারের  হাতে ওই সম্মাননা স্মারক তুলে দেন  নীলফামারী - ২ আসনের সংসদ সদস্য ও নীলফামারী জেনারেল হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি মো. আসাদুজ্জামান নূর।  

 

উপরে