প্রকাশিত : ১৬ জানুয়ারী, ২০২২ ২২:২৪

পঞ্চগড়ে মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় সাবেক গ্রাম পুলিশের মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি
পঞ্চগড়ে মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় সাবেক গ্রাম পুলিশের মৃত্যু

পঞ্চগড়ে ইট ভাটার মাটি পরিহণের কাজে নিয়োজিত মাটিবাহী ট্রাক্টরের ধাক্কায় রমজান আলী (৬৫) নামে সাবেক গ্রাম পুলিশের মৃত্যু হয়েছে।

রোববার দুপুরে বোদা উপজেলার বেংহারী বনগ্রাম ইউনিয়নের মিলগেট-মাড়েয়া সড়কের মালিপুকুরী এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত রমজান ওই ইউনিয়নের সুন্দুরা পুকুরী এলাকার মৃত সোহান আলীর ছেলে। তিনি বেংহারী বনগ্রাম ইউনিয়নের সাবেক গ্রাম পুলিশ (চৌকিদার) ছিলেন। রমজান এলআরবি নামে একটি ইটভাটার মাটি পরিবহণের কাজে নিয়োজিত ট্রাক্টর গুলোকে স্লিপ (চিরকুট) দেয়ার কাজ করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রোববার দুপুরে রমজান মালিপুকুরী এলাকার ফসলী জমি থেকে এলআরবি নামে একটি ইটভাটায় মাটি পরিবহণের কাজে নিয়োজিত ট্রাক্টর গুলোকে স্লিপ (চিরকুট) দেয়ার কাজ করছিলেন। এসময় একটি ট্রাক্টর মাটি নিয়ে ওই ভাটার উদ্দেশ্যে রওনা হলে ট্রাক্টরটির চাকা দেবে যায়। পরে চালক ট্রাক্টরটি পেছানো শুরু করলে ট্রাক্টরের ডালা রমজানের মাথায় ধাক্কা লেগে গুরুত্বর আহত হন। এসময় তার মাথা থেকে প্রচুর রক্তক্ষরণ হতে থাকে এবং তিনি ঘটনাস্থলেই মাটিতেই লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক উম্মে হুমায়রা তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পরপরই চালক ও তার সহকারীরা ট্রাক্টর রেখে পালিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ চৌধুরী ট্রাক্টরের ধাক্কায় রমজান আালী নামে এক ব্যাক্তির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘাতক ট্রাক্টরের চালক ও সহকারীরা পালিয়ে গেলেও ট্রাক্টরটি স্থানীয়দের সহায়তায় জব্দ করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা কোন অভিযোগ করলে আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে। 

 

উপরে