প্রকাশিত : ১৭ জানুয়ারী, ২০২২ ২২:২৫

ওরেন্জের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রেস বিজ্ঞপ্তি
ওরেন্জের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত
সোমবার বিকেল ৫ টায় দলীয় কার্যালয়ে  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখা আয়োজিত, জেলা শাখার সহ- সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ নাজমুল হাসান ওরেন্জের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
 
জেলা শাখার সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীনের সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক মোঃ জুলফিকার রহমান শান্ত'র সঞ্চালনায়  বক্তারা বলেন নাজমুল হাসান ওরেন্জ ছিল বিনয়ী,ভদ্র একজন জেলা নেতা, তার মূত্যুতে যে ক্ষতি হলো তাহা অপুরনীয় তার হত্যার প্রকৃত রহস্য উদঘাটন করে অতি তারাতাড়ি আসামীদের গ্রেফতার করতে প্রশাসনের প্রতি জোর দাবি জানিয়েছেন এবং তারা আসামীদের সর্বোচ্চ শাস্তি দাবি করিয়াছেন। দোয়া মাহফিলে ওরেন্জের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও দেশ, জাতি মঙ্গল কামনা সহ সকলের জন্য বিশেষ দোয়া করা হয়।
 
 এ সময় আরো উপস্থিত ছিলেন জেলা শাখার সহ- সভাপতি প্রভাষক মনিরুজ্জামান মনির, গোলাম হোসেন,মোহাম্মদ আলী সিদ্দিক,শাহীন আলম,নাজমুল কাদির শিপন, আরিফুল হক বাপ্পী, সুলতান মন্ডল সজল, মশিউর রহমান মামুন,আব্দুস সালাম, আবদুল্লাহ আল নোমান, সিরাজুল ইসলাম রতন,আমিনুল ইসলাম আকাশ,আব্দুল মোমিন,হাসিবুল হাসান মুন,নাসিমুল বারী নাসিম, হাজ্বী আলাল,আব্দুল ওয়াদুদ পাপ্পু, রাসেদ ইসলাম,ফেরদৌস জামান মুকুল,সোহানুল ইসলাম,মোঃ সজল শেখ, সুজন খলিফা সহ জেলা ও পৌর শাখার নেতৃবৃন্দ।
উপরে