প্রকাশিত : ১৮ জানুয়ারী, ২০২২ ২০:০৮

রাণীনগরে দুই জনের করোনা শনাক্ত

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি
রাণীনগরে দুই জনের করোনা শনাক্ত
নওগাঁর রাণীনগরে আবারো শনাক্ত হচ্ছে করোনা ভাইরাসের সংক্রমন। মঙ্গলবার পাঁচ জনের নমুনা পরীক্ষায় তিনজনের সংক্রমন সনাক্ত হয়েছে। এর মধ্যে রাণীনগর উপজেলা সদরের দুইজন রয়েছে। গত ১৫ দিনের ব্যবধানে নতুন করে মোট ৯ জনের করোনা সংক্রমন শনাক্ত হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানাগেছে।
 
রাণীনগর উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়, দেশে করোনা ভাইরাসের সংক্রমন বিস্তারের পর থেকে রাণীনগর উপজেলায় মঙ্গলবার পর্যন্ত মোট ৩৯২ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমন সনাক্ত হয়েছে। এর মধ্যে মারা গেছেন ৯জন এবং সুস্থ্য
হয়েছেন ৩৭৪জন। চলতি মাসের প্রথম থেকে এপর্যন্ত নতুন করে ৯ জনের দেহে করোনা ভাইরাসের সংক্রমন সনাক্ত হয়েছে।
 
হাসপাতাল সুত্র আরো জানায়,মঙ্গলবার সকাল থেকে রাণীনগর হাসপাতালে মোট পাঁচ জনের নমুনা পরীক্ষা করা হয়। এর মধ্যে রাণীনগর উপজেলা শিক্ষা দপ্তরের ৩৪ বছর বয়সি একজন কর্মকর্তা,সদর বাজারের ৪২ বছর বয়সি একজন এবং নওগাঁ সদর উপজেলার ৩৪ বছর বয়সি একজনের দেহে সংক্রমন শনাক্ত হয়েছে। 
 
রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুশান্ত কুমার মাহাতো বলেন, ইতি মধ্যে সরকারের নির্দেশনা অনুযায়ী সকল ধরনের জনসমাগম নিরুৎসাহীত করতে এবং সবাইকে স্বাস্থ্য বিধি মেনে চলতে সচেতনতা সৃষ্টির লক্ষে কাজ করা হচ্ছে। এর পরেও যদি জনগন সচেতন না হয় এবং স্বাস্থ্য বিধি উপেক্ষা করে তাহলে আইন প্রয়োগ করে ব্যবস্থা নেয়া হবে।
উপরে