প্রকাশিত : ১ মে, ২০২২ ২০:৪২

পার্বতীপুরে কর্মরত সাংবাদিকদের সন্মানে উপজেলা চেয়ারম্যানের ইফতার মাহফিল

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে কর্মরত সাংবাদিকদের সন্মানে উপজেলা চেয়ারম্যানের ইফতার মাহফিল

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় কর্মরত  সাংবাদিকদের সন্মানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক এক ইফতার মাহফিলের আয়োজন করেন।শনিবার (৩০ এপ্রিল) পার্বতীপুর উপজেলা শহরের  মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে এই ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ইফতার মাহফিলে পার্বতীপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার  সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। ইফতার পূর্ব আলোচনায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামাণিক ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জননেতা মোঃ আমজাদ হোসেন সহ সাংবাদিকবৃন্দ অংশ নেয়। 

উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক বলেন, আমি পবিত্র রমজান মাসে স্থানীয় সাংবাদিকদের সন্মানে ইফতার মাহফিলের আয়োজন ও তাদের  সাথে ইফতার মাহফিলে অংশ গ্রহণ করতে পেরে খুবই আনন্দিত। আমি চাই পার্বতীপুরে কর্মরত সকল সাংবাদিকবৃন্দ ঐক্যবদ্ধ হয়ে কাজ করুক। যে যে দলেরই হোক না কেন  তাদের মধ্যে যেন কোন বিভেদ না থাকে। এ ক্ষেত্রে আমার নিজের পক্ষ থেকে আন্তরিকতার কোন অভাব নেই। আমি তাদের জন্য সব কিছু করতে প্রস্তুত রয়েছি।

উপরে