প্রকাশিত : ১ মে, ২০২২ ২১:০৭

বগুড়ায় নির্বাচনী সহিংসতায় হতাহতদের পাশে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়ায় নির্বাচনী সহিংসতায় হতাহতদের পাশে জেলা আ.লীগের সাধারণ সম্পাদক

গত ৫ জানুয়ারি বগুড়া জেলার গাবতলী উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনী সহিংসতায় হতাহত ও মৃত ইউনিয়ন যুবলীগ নেতার পরিবারের পাশে ঈদ সামগ্রী, ঈদ বস্ত্র ও নগদ আর্থিক সহায়তা নিয়ে পাশে দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তিনি রোববার ( ১ মে) দুপুরে গাবতলী উপজেলার বালিদিঘীর তরণীহাট ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে হতাহত পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও নগদ অর্থ সহায়তা তুলে দেন। গত ৫ জানুয়ারি বালিয়াদিঘী ইউনিয়নের কালাইহাটা উচ্চ বিদ্যালয় ভোট কেন্দ্রে নির্বাচনী সহিংসতায় ১ নারীসহ ৪ জন নিহত এবং ৬ জন আহত হয়েছিলেন।
 

নিহত চারজন হলেন- বগুড়া গাবতলী উপজেলার বালিয়াদীঘি ইউনিয়নের কালাইহাটা গ্রামের খোকনের স্ত্রী কুলসুম আক্তার (৪৫), মকবুল হোসেনের ছেলে আলমগীর হোসেন (৩৪), মৃত ইফাত উল্লাহর ছেলে আব্দুর রশিদ (৫০) ও একই এলাকার ছহির উদ্দিন আকন্দের ছেলে খোরশেদ আকন্দ (৫৩), এঘটনায় আহত ৬ জন হলেন, একই এলাকার ছহির উদ্দিন, আব্দুল মিয়া, আজিবর, ইমদাদুল মুনসি, মেহেদী, রেজাউল সরকার। ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের অকাল মৃত্যুতে তার পরিবারের পাশেও দাঁড়িয়েছেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। নিহতদের পরিবারের মাঝে ঈদ সামগ্রী ও  আহতদের পরিবারের মাঝে নগদ অর্থ সহায়তা প্রদান করা হয়।
 

ঈদ সামগ্রী, ঈদ বস্ত্র ও অর্থ সহায়তা প্রদানকালে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ শাহাদাৎ আলম ঝুনু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মাশরাফি হিরো, সদস্য প্রভাষক কামরুল হুদা উজ্জল, বালিয়াদিঘী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী ফকির, জেলা যুবলীগ নেতা এনামুল জাহিদ তিতাস। ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহনেওয়াজ জাকির পরিচালনায় অনুষ্ঠানে ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ, ছাত্রলীগ নেতা তৌহিদ আহমেদ, সানোয়ার হোসেন, ৫ জানুয়ারী হতাহত পরিবারের সদস্যরা সহ আরও অনেকে উপস্থিত ছিলেন।
 

ঈদ সামগ্রী, ঈদ বস্ত্র ও আর্থিক সহায়তা প্রদানকালে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু বলেন, এই ক্ষতি কোনভাবেই পূরণীয় নয়। প্রধানমন্ত্রীর সাথে কথা বলে এই চার পরিবারের জন্য সহায়তার জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে। যাতে কিছুটা হলেও আপনাদের পাশে দাড়াতে পারি। নির্বাচনে নৌকা প্রতিকের বিজয় বাধাগ্রস্ত করতেই সেদিন সহিংসতা ঘটনা ঘটানো হয়। এই ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে জেলা আওয়ামীলীগ সবসময় থাকবে। আগামীতেও আওয়ামীলীগের উন্নয়নে বাধা সৃষ্টিকারী সকল ষড়যন্ত্রকারীদের উৎখাত করতে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহŸান জানান।
 

উপরে