প্রকাশিত : ১ মে, ২০২২ ২১:১৭

নন্দীগ্রামে মে দিবস পালিত

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি :
নন্দীগ্রামে মে দিবস পালিত

মহান মে দিবস আজ (০১ মে) বিশ^ব্যাপী শ্রমজীবী মানুষের আন্দোলন- সংগ্রামে অনুপ্রেরণার এক দিন। শ্রমজীবী মানুষের আধিকার আদায়ের সংগ্রামে  এই দিনটিকে বিশ^ব্যাপী মে দিবস হিসেবে উদযাপিত হয়।

তেমনি ভাবে বগুড়ার নন্দীগ্রাম উপজেলায় গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের আয়োজনে বিশাল এক র‌্যালির মধ্যে দিয়ে  মহান মে দিবস পালন করা হয়েছে। র‌্যালি শেষে খান আরাফাত সুপার মার্কেট বাধন সিনেমা হল চত্বরে উপজেলা গৃহনির্মাণ শ্রমিক ইউনিয়নের  সভাপতি মো: শরিফুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্টানে  প্রধান অতিথির বক্তব্য রাখেন, নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এল, এল,বি  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক, ও পৌর মেয়র আনিছুর রহমান,  অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,যগ্ন সাধারন সম্পাদক ও শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মুকুল হোসেন, দপ্তর সম্পাদক ফিরোজ কামাল ফারুক, পৌর আওয়ামী লীগের সভাপতি ও শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা বকুল হোসেন,  শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা মো: ফজলুর রহমান, স্বেচ্ছা সেবক লীগের সভাপতি  আবু সাইদ, প্রমুখ। বক্তাগন বলেন এই দিনে মে দিবসে  যে সকল শ্রমিক  জিবন বিসর্জন দিয়েছেন তাদের আত্নার মাগফেরাত কামনা করেন, এবং শ্রমিকদের দাবির প্রতি সমর্থন জানিয়ে সারাদেশের শ্রমিকদের ন্যায্য মজুরি আদায়ের সমর্থন করেন। পরে শ্রমিকদের মাঝে ২শ গেনজি বিতরন করা হয়। অনুষ্ঠানটি পরিচালনা করেন সংগঠনের সাধারন সম্পাদক  মিজানুর রহমান

উপরে