প্রকাশিত : ৯ মে, ২০২২ ২০:১৪

পকেটমার কে ছেড়ে দেয়ায় পুলিশ কনস্টেবল ক্লোজ

নিজস্ব প্রতিবেদক
পকেটমার কে ছেড়ে দেয়ায় পুলিশ কনস্টেবল ক্লোজ

বগুড়ার সান্তাহার রেলস্টেশনে আটক করা এক পকেটমারকে আড়ালে নিয়ে ছেড়ে দেওয়ার ঘটনায় রেল পুলিশ সদস্য মোসলিম উদ্দীনকে ক্লোজ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেন রেলওয়ে জিআরপি থানার ওসি সাকিউল আজম।

উল্লেখ্য,নওগাঁর সদর উপজেলার দোগাছী গ্রামের বাসিন্দা রোকনুজ্জামান রুকু সরদার গত ৬ মে শুক্রবার রাতে তিনি তাঁর বোনের মেয়েকে ঢাকাগামী নীলসাগর আন্তঃনগর এক্সপ্রেস ট্রেনে তুলে দেয়ার জন্য সান্তাহার জংশন ষ্টেশনে আসেন। ট্রেন ষ্টেশনে আসলে তার আত্মীয়কে ট্রেনে তুলে দেয়ার সময় এক পকেটমার তাঁর পায়জামার পকেট থেকে টাকা ও ভাগনীর হাত ব্যাগ থেকে অলংকার তুলে নেয়ার চেষ্টা করে।

এ সময় পকেটমারকে হাতেনাতে ধরে মোসলেম উদ্দীন নামের রেল পুলিশ সদস্যর কাছে সোপর্দ করেন। ট্রেন চলে যাওয়ার পর রোকনুজ্জামান রুকু সরদার জানতে পরেন আটক করা পকেটমারকে পুলিশ সদস্য মোসলেম উদ্দীন ছেড়ে দিয়েছেন।  বিষয়টি তিনি জিআরপি থানার ওসিকে জানালে গত ৮ মে শনিবার ঐ পুলিশ সদস্যকে ক্লোজ করে পাকশী পুলিশ লাইনে নিয়ে যায়।

এব্যাপারে সান্তাহার রেলওয়ে থানার ওসি সাকিউল আজম সাথে কথা বললে তিনি বলেন, পকেটমারকে আটক করে থানায় নিয়ে না এসে পথমধ্যে ছেড়ে দেওয়ায় পুলিশ সদস্য মোসলিম উদ্দীনকে ক্লোজ করে পাকশী পুলিশ হেড কোয়াটারে নেওয়া হয়েছে।

উপরে