প্রকাশিত : ১২ মে, ২০২২ ২০:২৮

পার্বতীপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় এক যুবক গ্রেফতার

পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
পার্বতীপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় এক যুবক গ্রেফতার

দিনাজপুরের পার্বতীপুরে ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত মামলায় এক যুবককে গ্রেফতার করেছে রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার (১২ মে) সকালে গ্রেফতার কৃত যুবককে দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়েছে। 

পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন জানান, এই যুবক দীর্ঘদিন যাবত পার্বতীপুরের অনেক সম্মানিত ব্যক্তির বিরুদ্ধে একাধিক ফেসবুক আইডি থেকে অপপ্রচার চালিয়ে সমাজে তাদেরকে সম্মানহানির পাশাপাশি হেয় প্রতিপন্ন করেছেন। এমন অভিযোগে ভুক্তভোগীরা বুধবার দুপুরে শহরের বাইপাস সড়কের মামা-ভাগ্নে হোটেল থেকে ইমদাদুল ইসলাম রতন (২৯) কে ধরে এনে রেলওয়ে থানায় সোপর্দ করে। সে পার্বতীপুর শহরের গুলপাড়া মহল্লার মোঃ বাবলুর পুত্র।

এ ব্যাপারে পার্বতীপুর শহরের নতুন বাজারের জামান ওয়াচের মালিক আসাদুজ্জামান বাদী হয়ে ইমদাদুল ইসলাম রতন কে আসামী করে পার্বতীপুর রেলওয়ে থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা দায়ের করে। মামলা নম্বর-১ তারিখ-১১.৫.২০২২ ইং, ধারা-২৩/২৫/২৯/৩৫। এই মামলায় পুলিশ রতন কে গ্রেফতার করে এবং তার ব্যবহৃত মোবাইল ফোন জব্দ করে। 

ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের কৃত মামলায় গ্রেফতার কৃত আসামী রতন কে বৃহস্পতিবার সকালে দিনাজপুর জেলা আদালতে পাঠানো হয়েছে বলে রেলওয়ে থানার ওসি জানিয়েছেন।

উপরে