প্রকাশিত : ১৬ মে, ২০২২ ২১:৩৫

শিবগঞ্জে সক্রিয় চোর চক্রের ৩ সদস্য চোরাইকৃত মাল সহ আটক

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ
শিবগঞ্জে সক্রিয় চোর চক্রের ৩ সদস্য চোরাইকৃত মাল সহ আটক

বগুড়ার শিবগঞ্জ থানা পুলিশ চুরিকৃত মাল সহ আন্ত: জেলা চোর চক্রের সক্রিয়  ৩ সদস্য কে আটক করেছে। শিবগঞ্জ থানা উপ-পুলিশ পরিদর্শক বেলাল হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ পৌর এলাকার অর্জুনপুর ঘটের করতোয়া নদীর সেতু এলাকায় এক অভিযান চালিয়ে সোমবার ভোররাত ৪ টার সময় একটি সংঘবদ্ধ আন্ত: জেলা চোর চক্রের সক্রিয় ৩ সদস্য দোকান থেকে কৃষি ও রান্নার কাজে ব্যবহৃত বিভিন্ন চুরিকৃত মালামাল সহ তাদেরকে আটক করা হয়। আটকৃতরা হলেন, শিবগঞ্জ পৌর এলাকার অর্জুনপুর মহল্লার ফরহাদ ইসলাম হৃদয় (২২), ইসলাম আকন্দ (৩০) ও শামীম প্রামানিক (২৮)।  

থানা সূত্রে জানা যায়, কিছু দিন পূর্বে উপজেলার পৌর এলাকার চিকাদহের গৌর চন্দ্র মোহন্তের পুরাতন লোহা সহ বিভিন্ন ভাংড়ি জাতীয় ধাতব দ্রব্য কেনাবেচার দোকান ঘরের টিন কেটে গত ৩০ এপ্রিল রাতে চুরি হয়। এজাহারের বর্ণনা অনুযায়ী প্রায় ৬৫ হাজার টাকার মালামাল চুরি যাওয়ায় তিনি থানায় মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই বেলাল হোসেন বলেন, একটি সক্রিয় চোরের দল এ চুরির সঙ্গে জড়িত।বিভিন্ন অনুসন্ধান মূলক তথ্য সংগ্রহের এক পর্যায়ে জানতে পারি সোমবার রাতে একটি চোরের দল চুরিকৃত কিছু মালামাল নিয়ে অর্জুনপুর ঘাটে করতোয়া নদীর ব্রীজ অতিক্রম করছে। গোপন সংবাদের ভিত্তিতে শিবগঞ্জ থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাদের হাতেনাতে আটক করে। পরে তাদের জিজ্ঞাসাবাদে চিকাদহের চুরি সাথে তাদের সম্পৃক্ততা রয়েছে বলে স্বীকারোক্তির ভিত্তিতে ফরহাদ ইসলামের বাড়ি থেকে চুরিকৃত মালামালের মধ্যে ৬টি কুড়াল, ৫টি কোদাল, ৩টি রুটি ভাজার তাওয়া, ২টি খরনি, ১টি স্টিলের কড়াই ও চুরির কাজে ব্যবহৃত টিন কাটার কাঁচি উদ্ধার করা হয়। শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ দীপক কুমার দাস জানান, মামলার প্রেক্ষিতে আটককৃত আসামীদের জেলহাজুতে প্রেরণ করা হয়েছে। 

 

উপরে