প্রকাশিত : ১ জুন, ২০২২ ১৩:৩৭

রাজবাড়ীতে ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

অনলাইন ডেস্ক
রাজবাড়ীতে ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ৬ জনসহ নিহত ৭

রাজবাড়ীর কালুখালী উপজেলার চাঁদপুর রেলগেট এলাকায় ফায়ার সার্ভিসের সামনে বুধবার (১ জুন) সকাল ৯টার দিকে ট্রাক, থ্রি-হুইলার ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয় জনসহ মোট সাত জন নিহত হয়েছেন।

নিহতরা হলেন, পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের অটোরিকশা চালক মো. নাসির (৩৫) একই পরিবারের ৬ জন হলেন নয়ন (৯), ইউসুফ (৬),মরিয়ম (৪০), মর্জিনা (৪০), শিলা(২০) ও মশিরন বিবি (৬০)। 

স্থানীয় প্রতক্ষদর্শী সূত্রে জানা গেছে, রাজবাড়ী থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী একটি ট্রাক ও পাংশা থেকে ছেড়ে আসা ত্রি হুইলার কালুখালীর চাঁদপুর রেলগেট এলাকায় পৌঁছালো তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ত্রি হুইলারের পেছনে থাকা প্রাইভেট কারের সাথে সংঘর্ষ হলে ঘটনাস্থলেই ৩ জন মারা যান।

এ সময় আহত অবস্থায় ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে আরও ৪ জন মারা যান। নিহতের মধ্যে ৬ জন একই পরিবারের সদস্য। এবং ১ জন ত্রি হুইলারের চালক রয়েছেন।

ব্যক্তিগত গাড়ির চালক মো. রবিউল ইসলাম বলেন, তারা ব্যক্তিগত গাড়িতে কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। কালুখালীর ওই এলাকায় তারা ইজিবাইকের পেছনে ছিলেন। বিপরীত দিক থেকে একটি দ্রুতগতির ট্রাক আসে। ইজিবাইক ট্রাক দিকে সাইড দেয়। কিন্তু ট্রাকটি ইজিবাইককে সামনে থেকে ধাক্কা দেয়। এতে ইজিবাইক একদম ভেঙে যায়। এ সময় তাদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করে। ট্রাকটি ডান দিকে চলে আসায় তাদের ব্যক্তিগত গাড়ির সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়।

রাজবাড়ী ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুর রহমান বলেন, সকাল ৯ টার দিকে কালুখালি ফায়ারসার্ভিসের সামনে ত্রিমুখী সংঘর্ষ হয়।আমরা খবর পেয়ে রাজবাড়ী থেকে উদ্দেশ্য অভিযানে অংশ নেই। আমরা এসে ঘটনাস্থল থেকে ৩ জনের মরদেহ উদ্ধার করি। এবং আহত অবস্থায় ৪ জনকে হাসপাতালে পাঠালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আরও ৪ জন নিহত হয়।

পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী বলেন, এ ঘটনায় একই পরিবারের ৬ জন সহ মোট ৭ জন নিহত হয়েছে। নিহতদের মধ্যে ৩ জনের লাশ পাংশা হাইওয়ে থানা পুলিশের হেফাজতে রয়েছে। এ ঘটনায় ট্রাক চালক ও তার সহযোগী পালিয়ে গেছে।

উপরে