প্রকাশিত : ৪ জুন, ২০২২ ২২:১২

প্রেসক্লাবের ভবন নির্মাণে বগুড়ার আরো দুটি প্রতিষ্ঠানের অনুদান প্রদান

প্রেস বিজ্ঞপ্তি
প্রেসক্লাবের ভবন নির্মাণে বগুড়ার আরো দুটি প্রতিষ্ঠানের অনুদান প্রদান

বগুড়া প্রেসক্লাব ভবন নির্মাণ কাজে অনুদান হিসেবে বগুড়ার বীট মডেল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান প্রকৌশলী শাহাব উদ্দীন সৈকত ও রিয়েল এস্টেট ব্যবসায়ী ‘রুপকথা হাউজ’ এর ব্যবস্থাপনা পরিচালক রাজেদুর রহমান রাজু ক্লাবের সভাপতি মাহমুদুল আলম নয়ন ও সাধারণ সম্পাদক আমজাদ হোসেন মিন্টুসহ সাংবাদিক নেতৃবৃন্দ’র হাতে এক লক্ষ টাকা করে মোট ২ লাখ টাকার চেক হস্তান্তর করেন। 

শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বীট মডেল স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ও রুপকথা হাউজ এর ব্যবস্থাপনা পরিচালক ক্লাবে উপস্থিত হয়ে এই চেক হস্তান্তর করেন। এ সময় উপস্থিত ছিলেন, প্রেস ক্লাবের সহ-সভাপতি আব্দুস সালাম বাবু, মাসুদুর রহমান রানা, যুগ্ম সম্পাদক তোফাজ্জল হোসেন, সাজেদুর রহমান সিজু, কোষাধ্যক্ষ কমলেশ মোহন্ত সানু, দপ্তর সম্পাদক শফিউল আযম কমল, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য আরিফ রেহমান, ঠান্ডা আজাদ, জে এম রউফ, প্রদীপ ভট্টাচার্য্য শংকর, তানসেন আলম, চপল সাহা, নাজমুল হুদা নাসিম ও আব্দুর রহিম প্রমুখ। 

পরে ক্লাবের সভাপতি বীট স্কুল এন্ড কলেজের চেয়ারম্যান ও রুপকথা হাউজ’র ব্যবস্থাপনা পরিচালকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বগুড়া প্রেসক্লাব শুধু সাংবাদিকদের প্রতিষ্ঠান নয়, এটা গোটা বগুড়াবাসীর প্রতিষ্ঠান। তাই এই প্রেহসক্লাবের উন্নয়নে বগুড়ার ব্যবসায়ী, শিল্পপতি, শিক্ষাবিদসহ বিভিন্ন সেক্টরের প্রতিনিধিদের এড়িয়ে আসতে হবে। আজকে যারা আমাদের পাশে দাড়ালেন ভবিষতেও তারা আমাদের পাশে থাকবেন বলে আশা করছি। 
এর আগে বগুড়া প্রেসক্লাবে নির্বাহী পরিষদ এর সভা ক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়। সভায় প্রেস ক্লাবের ভবন নির্মাণের অগ্রগতিসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা করা হয়।

 

উপরে