প্রকাশিত : ৬ জুন, ২০২২ ২০:১৯

সৈয়দপুরে এল এন ট্রেডিংয়ের হালখাতা অনুষ্ঠিত

সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুরে এল এন ট্রেডিংয়ের হালখাতা অনুষ্ঠিত

দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের নীলফামারীর সৈয়দপুরের  পরিবেশক শহরের শহীদ তুলশীরাম সড়কের মেসার্স এল এন ট্রেডিংয়ের শুভ হালখাতা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ জুন) শহরের বিমানবন্দর সড়কের ইকু হেরিটেজ হোটেল অ্যান্ড রিসোর্ট সেন্টারের হলরুমে ওই জাঁকজমকপূর্ণ হালখাতা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

হালখাতা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বসুন্ধরা গ্রুপের সিমেন্ট সেক্টরের নর্থ উইং প্রধান মো. জিল্লুর রহমান। এতে সভাপতিত্ব করেন ও শুভেচ্ছা বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের কিংব্র্যান্ড সিমেন্টের সৈয়দপুরের পরিবেশক এবং শহরের শহীদ তুলশীরাম সড়কের মেসার্স এল এন ট্রেডিং কম্পানির প্রোপাইটার সুব্রত কুমার রুদ্র। এ হালখাতা অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নীলফামারী চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি প্রকৌশলী  মো.সফিকুল ইসলাম ডাবলু, সিটি ব্যাংক লিমিটেড সৈয়দপুর শাখার ব্যবস্থাপক জিল্লুর রহমান প্রমূখ।

এর আগে অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াৎ ও গীতা পাঠ করা হয়। পরে শুভ হালখাতা উপলক্ষে  কেক কাটা হয়েছে। কিংব্র্যান্ড সিমেন্টের  পরিবেশক মেসার্স এল এন ট্রেডিংয়ের স্বত্বাধিকারী সুব্রত কুমার রুদ্র’র সহধর্মিনী পর্ণা রুদ্র শুভ হালখাতা অনুষ্ঠানের কেকটি কাটেন। আর পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মেসার্স এল এন  ট্রেডিংয়ের স্বত্বাধিকারীর মেয়ে সানিয়া রুদ্র।

 অনুষ্ঠানের শেষে বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের সর্বোচ্চ বিক্রেতাদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। এতে প্রথম পুরস্কার  একটি ৪৩ ইঞ্চি স্মার্ট টিভি পেয়েছেন সৈয়দপুরের বারদি ট্রেডার্স, দ্বিতীয় পুরস্কার একটি ডিপ ফ্রিজ পেয়েছেন এস আর ট্রেডার্স এবং ৩য় পুরস্কার  একটি মাইক্রোওভেন পেয়েছেন আলী ট্রেডার্স। এ শুভ হালখাতা অনুষ্ঠানে রংপুর, দিনাজপুর, ঠাকুরগাঁও, নীলফামারী জেলার কিংব্র্যান্ড সিমেন্টের শতাধিক খুচরা বিক্রেতারা উপস্থিত ছিলেন।                                       

 

উপরে